বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হওয়ার আগেই শেষ হয়ে যাবে আবির ও নিরুপমার দাম্পত্য সম্পর্ক ?
শুরুর আগেই কি শেষ হবে আবির-নিরুপমার সম্পর্ক? 
শুরুর আগেই কি শেষ হবে আবির-নিরুপমার সম্পর্ক? 

শুরু হওয়ার আগেই শেষ হয়ে যাবে আবির ও নিরুপমার দাম্পত্য সম্পর্ক ?

  • আবিরের মনে কি দাগ কাটতে পরবে নিরুপমা? নাকি ফুলশয্যার দিনই ভেঙে যাবে এই বিয়ে? 

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় ঘুরছে আবির-নিরুপমার ভিডিয়ো। মূলত স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক শুরুর আগেই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে।যদিও পজেটিভ নয়, সেটা ছিল একদম নেগেটিভ কারণ। এখানে আকাশ নীলের টাইম স্লট নেওয়ায় নেটিজেনদের একাংশ শুরু থেকেই ক্ষোভ উগরে দিয়েছে এই ধারাবাহিকের বিরুদ্ধে। অনস্ক্রিনের পাশাপাশি তাই অফস্ক্রিনের লড়াইটাও বেশ কঠিন গৌরব রায় চৌধুরি ও অর্কজা আচার্যর কাছে। ধারাবাহিকে আবির ও নিরুপমার চরিত্রে অভিনয় করছেন দুজনে। 

বিয়ের আসরে শেষ মুহূর্তে নিরুপমার আসল রূপ দেখে হতবাক আবির, একইসঙ্গে নিজেকে প্রতারিত মনে করছে সে। স্বভাবতই আবির-নিরুপমার বিয়ের পর্ব ঘিরে চলছে মহা উত্তেজনা। শ্বশুরবাড়িতে মেয়ের সঙ্গে ঘটা দুর্ব্যবহার দেখে ফুলশয্যার রাতে বিজয়া (নিরুপমার মা) বলেন, মেয়ের অপমান তিনি সহ্য করবেন না। দুজনের বিয়ে ভেঙে দিতে চান তিনি। তবে মোহিনী (আবিরের মা) পরিবারের মানসম্মানের কথা তুলে বিজয়াকে বাঁধা দিচ্ছেন। 

এদিকে ফুলশয্যার সন্ধায় আবিরকে দেখা যায় নিরুপমার ওপর একরাশ ক্ষোভ উগড়ে দিতে। তবে কী সত্যিই ফুলশয্যা হবে আবির-নিরুপমার! আবিরের মনে কী দাগ কাটতে পরবে নিরুপমা? দর্শকদের মনে এখন অনেক প্রশ্ন।

পর্দার পিছনে আবির-নিরুপমার সম্পর্ক কিন্তু একেবারে আলাদা। সোশ্যাল মিডিয়ায় দেখা গেলো পাশাপাশি বসে নিজেদের নানা গল্প শোনাচ্ছেন ওই একই নবদম্পতি।

ওগো নিরুপমার নতুন প্রোমোয় দেখা গেল রিসেপশনের আসরে সবার সামনে নিরুপমাকে নাচতে বাধ্য করবে আবির। অথচ নাচ না জানা নিরুপমা অপ্রস্তুত পরিস্থিতিতে পরে নিজেকে সামলাতে না পেরে মুখ থুবড়ে পড়ে যাবে! 

এই ধারাবাহিকই নিরুপমার ওরফে অর্কজার অন স্ক্রিনে প্রথম কাজ। তাই তাঁর অভিজ্ঞতার কথা ভাগ করে নিতে দেখা গেছে দর্শকদের সঙ্গে। মঞ্চে অভিনয় করতে করতেই ডাক পান ধারাবাহিকে অভিনয়ের। ধারাবাহিকের চরিত্রও যে এত সুন্দর হতে পারে, ছোট পর্দায় অভিনয়ের সুযোগ না পেলে জানতেন না বললেন অর্কজা। পাশাপাশি অভিনেত্রীর দাবি, এখন সুন্দর এবং অসুন্দরের লড়াই রয়েছে শিক্ষিত সমাজে। সেই কারণেই বর্তমানেও ‘ওগো নিরুপমা’র মতো ধারাবাহিকের প্রয়োজন রয়েছে।

বন্ধ করুন