বাংলা নিউজ > বায়োস্কোপ > আগামিকাল থেকে টিভির পর্দায় দেখা যাবে 'মিঠাই'-এর নতুন এপিসোড? যা বললেন সৌমিতৃষা
চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের (ছবি সৌজন্যে- জি ফাইভ)
চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের (ছবি সৌজন্যে- জি ফাইভ)

আগামিকাল থেকে টিভির পর্দায় দেখা যাবে 'মিঠাই'-এর নতুন এপিসোড? যা বললেন সৌমিতৃষা

  • সোমবার থেকে কি দেখা যাবে মিঠাই-এর নতুন এপিসোড? ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন সৌমিতৃষা। 

করোনার জেরে রাজ্যজু়ড়ে জারি হয়েছে কড়াকড়ি, কার্যত লকডাউনের জেরে আজ থেকে ঝাঁপ বন্ধ টলিপাড়ার। মেগা ধারাবাহিকের শ্যুটিং বন্ধের জেরে মাথায় হাত ভক্তদের! ছবিটা আলাদা নয় বর্তমানে টিআরপি তালিকায় পয়লা নম্বরে থাকা সিরিয়াল মিঠাই-অনুরাগীদের জন্যও। সবে মিঠাই-এর কদল বুঝতে শুরু করেছিল উচ্ছেবাবু, তার উপর সিদ্ধার্থ-মিঠাইয়ের ডিভোর্স হবে কি হবে না, সেই নিয়েও টানাপোড়েন চলছে গল্পে, এমন একটা সময় শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ার খবরে মাথায় বাজ পড়েছে তাঁদের। তবে কি সোমবার থেকে আর মিঠাই-এর নতুন এপিসোড দেখা যাবে না? এই প্রশ্নই এখন তাড়া করে বেড়াচ্ছে ভক্তদের। 

শ্যুটিং বন্ধের খবর সামনে আসবার পর ফ্যানেদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দেন সৌমিতৃষা, লেখেন- ‘এই সময়টাও কেটে যাবে, প্রাণভরে নিঃশ্বাস নিন আর ভগবানের কাছে প্রার্থনা করুণ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন! মিঠাই-সিদ্ধার্থ খুব জলদি ফিরে আসবে! প্রতিদিন রাত ৮-টায় দেখতে থাকুন মিঠাই, শুধুমাত্র জি বাংলায়'। 

সৌমিতৃষার এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে কমেন্ট। কেউ লিখেছেন, ‘সবে প্রেমটা শুরু হচ্ছিল, আর ওমনি লকডাউন হয়ে গেল, কোনও মানে হয়?’ অন্য একজন ভক্ত প্রশ্ন করেন তবে কি কাল থেকে মিঠাই দেখতে পাব না? তাঁর প্রশ্নের উত্তর দিয়েছেন সৌমিতৃষা। তিনি বলেন, আমাদের ব্যাঙ্কিং করা আছে। আমার মনে হয় আপনারা আরও সাত থেকে ন'টা আরও নতুন এপিসোড দেখতে পাবেন'। সুতরাং আগামি একসপ্তাহ অন্তত মিঠাই ভক্তদের চিন্তার কারণ নেই। নতুন এপিসোড দেখতে পাবেন তাঁরা। 

মিঠাই-এর জবাব
মিঠাই-এর জবাব

বাকি সকল সিরিয়ালের জন্যই একই ফর্মুলা প্রযোজ্য। যতদিনের এপিসোড ব্যাঙ্কিং করা রয়েছে, ততদিন পর্যন্ত নতুন এপিসোড দেখতে পারবেন দর্শকরা। ফেডারেশনের তরফে ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর কাছে শর্তসাপেক্ষে শ্যুটিংয়ে ছাড় দেওয়ার ব্যাপারে দরবার করবার কথা জানানো হয়েছে। আগামী এক সপ্তাহের পরিস্থিতি খতিয়ে দেখে মুখ্যমন্ত্রী যাতে অন্তত দিন মজুরির ভিত্তিতে কাজ করা টেকনিশিয়ানদের কথা ভেবে শ্যুটিং চালু করবার ব্যাপারে অনুমতি দেন, তেমনটাই অনুরোধ জানাবে ফেডারেশন ও আর্টিস্ট ফোরাম। 

বন্ধ করুন