বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের ডেবিউ ছবিতে এবার মিঠুন! 'সারাজীবন কৃতজ্ঞ থাকব', জানালেন 'ব্যাড বয়' নমশি
আমরিন কুরেশি এবং বাবার সঙ্গে 'ব্যাড বয়' নমশি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
আমরিন কুরেশি এবং বাবার সঙ্গে 'ব্যাড বয়' নমশি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ছেলের ডেবিউ ছবিতে এবার মিঠুন! 'সারাজীবন কৃতজ্ঞ থাকব', জানালেন 'ব্যাড বয়' নমশি

  • এবার ছোট ছেলে নমশি চক্রবর্তীর ডেবিউ ছবি 'ব্যাড বয়'-এ অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। হিমেশ রেশমিয়ার সুরে তৈরি আইটেম সং 'জনাব-এ-আলি'-তে পা মেলাতে দেখা যাবে 'ডিস্কো ডান্সার'-কে। তাঁকে সঙ্গ দেবেন নমশি-ও।

মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তী বলিউডে ডেবিউ করতে চলেছেন এ আর নতুন খবর নয়। রাজকুমার সন্তোষী পরিচালিত সেই ছবি যে রোম্যান্স এবং দুর্দান্ত সব ডান্স সিকোয়েন্স ভরা থাকবে জানা গেছিল তাও। তবে নতুন কী রয়েছে? এবারে জানা গেল নমশির 'ব্যাড বয়' ছবিতে অভিনয় করবেন মিঠুনও! তবে অতিথি শিল্পী হিসেবেই। হিমেশ রেশমিয়ার সুরে তৈরি আইটেম সং 'জনাব-এ-আলি'-তে পা মেলাতে দেখা যাবে 'ডিস্কো ডান্সার'-কে। সেই সিকোয়েন্সে মিঠুনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নমশিও। বাবার সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে এককথায় আপ্লুত 'ব্যাড বয়'। 

এ প্রসঙ্গে উচ্ছ্বসিত অভিনেতা জানিয়েছেন তিনি তাঁর আইডলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। এটা ভাগ্য ছাড়া আর কী! বলিউডের এই নতুন ‘ব্যাড বয়’-এর কথায়,'তিনটি জাতীয় পুরস্কার পেয়েছেন যিনি, আমার মতো নিউকামারের সঙ্গে তিনি কাজ করছেন, এর থেকে সৌভাগ্যের ব্যাপার আমার কাছে আর কী বা হতে পারে?' এখানেই না থেমে তিনি আরও জানান ৩৬০টির ওপর ছবিতে কাজ করেছেন মিঠুন। ছোট থেকেই তিনি নমশির 'নায়ক'।তাই স্বাভাবিকভাবেই নিজের প্রিয় নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করার এই সুযোগ পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়ছেন তিনি। বক্তব্য শেষে বলিপাড়ার নতুন নায়কের সংযোজন,' সারাজীবন কৃতজ্ঞ থাকব।'

 

'ব্যাড বয়'-এ নমশির বিপরীতে অভিনয় করছেন প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিন কুরেশি। পিত-পুত্রের ' জনাব-এ-আলি' গানের দৃশ্যে থাকবেন তিনিও। স্বাভাবিকভাবেই 'মিঠুন আঙ্কল' এর সঙ্গে নিজের প্রথম ছবিতে কাজ করার সুযোগ পেয়ে ভীষণ খুশি তিনিও। জানালেন, ছোট থেকেই মিঠুনের নাচের বিরাট ফ্যান তিনি। তাই এবার তাঁর সঙ্গেই একই গানের সুরে পা মেলাবেন ভেবে যারপরনাই উত্তেজিত তিনিও।

'ব্যাড বয়' এর পরিচালকের আসনে রয়েছেন রাজকুমার সন্তোষী। ছবিতে নমশি, মিঠুন ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। করোনা পরিস্থিতি কাটলে বড়পর্দাতেই যে এই ছবি রিলিজের লক্ষ্যে তাঁরা চোখ রেখেছেন সেকথাও জানানো হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

বন্ধ করুন