বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যি কি শেষ হচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, আসুন জেনে নেই কী বলছেন দিতিপ্রয়া রায়?
‘রাণী রাসমণি’ শেষ হয়ে যাওয়া নিয়ে কী বললেন দিতিপ্রিয়া?
‘রাণী রাসমণি’ শেষ হয়ে যাওয়া নিয়ে কী বললেন দিতিপ্রিয়া?

সত্যি কি শেষ হচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, আসুন জেনে নেই কী বলছেন দিতিপ্রয়া রায়?

  • শোনা যাচ্ছে ‘রাণী রাসমণি’র জায়গায় দেখানো হবে ‘সর্বজয়া’।

জি বাংলার জনপ্রিয়া ধারাবাহিকের প্রোমো ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ধারাবাহিকের যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে রানি মা-কে কালী ঠাকুর জানাচ্ছেন, ‘তোর জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি’। এর পরেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পছন্দের ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়ার খবর শুনে মন খারাপ হয় সকলেরই। 

সাড়ে তিন বছর ধরে বাংলা টেলিভিশন প্রেমীদের মনোরঞ্জন করেছে এই পিরিয়ড ড্রামা। এই দীর্ঘ সময় ধরে ধারাবাহিকটি দর্শকদের ভালোবাসাও পেয়েছে অফুরন্ত। ফলস্বরূপ টিআরপি তালিকায় সেরা দশে পাকা জায়গা করে রেখেছে। কিন্তু সত্যি কি বন্ধ হচ্ছে রাণী রাসমণি? কী বলছেন ধারাবাহিকের পরিচালক ও রানি মা-র ভূমিকায় অভিনয় করা দিতিপ্রিয়া?

আনন্দবাজার ডিজিটালকে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানিয়েছেন, ‘ধারাবাহিক শেষ হবে কিনা এখনও চ্যানেল কর্তৃপক্ষ জানায়নি। তবে রানিমার পর্ব শেষ হয়ে যাচ্ছে, এটা ঠিক।’ আর রাণী মা ওরফে দিতিপ্রিয়াও পরিচালকের সুরেই কথা বলেছেন। জানিয়েছেন, প্রোমো শুট করতে গিয়ে তাঁর রীতিমতো মন খারাপ হয়ে গিয়েছে। তাঁর মাধ্যমিক থেকে স্নাতক স্তরের সাক্ষী এই সিরিয়াল। সাড়ে তিন বছর ধরে শুটিং করতে করতে তাঁরা একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। তাই ছেড়ে আসাটা খুব কষ্টের। কিন্তু সব ভালো কাজেরই একটা শেষ থাকে। 

টলিপাড়ায় গুজব দেবশ্রী রায়ের ধারাবাহিক ‘সর্বজয়া’ দেখানো হবে 'করুণাময়ী রাণী রাসমণি'র জায়গায়। ইতিমধ্যেই অনেকেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র সঙ্গে তুলনা করেছেন ‘সর্বজয়া’র । আর এখন ‘রাণী রাসমণি’র পরিবর্তে দেবশ্রী রায়ের ধারাবাহিক দেখা নিয়েও ঘোর বিরোধিতা করেছেন।

বন্ধ করুন