বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জয় গোপাল’কে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে ময়দানে ‘শিশু ভোলানাথ’
গোপালের চরিত্রে অভিনয় করে চার বছরের ছোট্ট মেয়ে হেজেল গৌড়।

‘জয় গোপাল’কে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে ময়দানে ‘শিশু ভোলানাথ’

  • জয় গোপাল ভাল লাগার অন্যতম কারণ সিরিয়ালের মুখ্য চরিত্র গোপাল। তার অভিব্যক্তি , কার্যকলাপে মজে গিয়েছে আট থেকে আশি, সকলেই।‌ জয় গোপালের এই জনপ্রিয়তায় আঘাত আনতেই ১৩ইজুন সোমবার রাত ১১টা থেকে জি বাংলা এনেছে নতুন সিরিয়াল 'শিশু ভোলানাথ'।

বিকেল থেকে রাত বিনোদনে ঠাসা বাংলা টেলিভিশন। কিন্তু রাত ১১টার স্লটে সেইভাবে নতুন কোনও ধারাবাহিক দেখানোর চল নেই। একটা সময় অবধি সন্ধের সিরিয়ালের রিপিট টেলিকাস্ট দেখা যেত এই স্লটে। কিন্তু গত ৬মাসে সেই জায়গা ভরাট করেছে হিন্দি চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল।বাংলায় ডাবিং করে দেখানো হয় সিরিয়ালগুলি। বাংলার মুখ্য দুটো বিনোদন চ্যানেলেই এই স্লটে দেখানো হত ভক্তিমূলক সিরিয়াল। 

জি বাংলায় চলত জয় সন্তোষী মা আর স্টার জলসায় জয় গোপাল। টিআরপি তালিকায় জায়গা পাওয়ার থেকে মনোরঞ্জন করাই ছিল এই সিরিয়ালগুলির উদ্দেশ্য। কিন্তু সারা সন্ধ্যা সিরিয়াল দেখার পরও স্টার জলসার জয় গোপাল হয়ে উঠেছে দর্শকদের অন্যতম প্রিয় সিরিয়াল। জয় সন্তোষী মা'কে হারিয়ে রাত ১১টার স্লটে রাজত্ব করছে ছোট্ট‌ গোপাল।‌ 

জয় গোপাল ভাল লাগার অন্যতম কারণ সিরিয়ালের মুখ্য চরিত্র গোপাল। তার অভিব্যক্তি , কার্যকলাপে মজে গিয়েছে আট থেকে আশি, সকলেই।‌ জয় গোপালের চরিত্রে অভিনয় করে চার বছরের ছোট্ট মেয়ে হেজেল গৌড়। জয় গোপালের এই জনপ্রিয়তায় আঘাত আনতেই ১৩ইজুন সোমবার রাত ১১টা থেকে জি বাংলা এনেছে নতুন সিরিয়াল 'শিশু ভোলানাথ'। এই ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনে ফিরেছেন অভিনেত্রী মৌলি গাঙ্গুলি। 'শিশু ভোলানাথ' - এ একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মৌলি। শেষ পর্যন্ত কে হবে সেরা শিব না গোপাল, উত্তর দেবে সময়।

বন্ধ করুন