বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Jeet: এই প্রথমবার একসঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন বাংলার 'বস'?

Prosenjit-Jeet: এই প্রথমবার একসঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন বাংলার 'বস'?

এই প্রথমবার এক সঙ্গে প্রসেনজিৎ-জিৎ!

Prosenjit-Jeet: এবার OTT তে পা রাখতে চলেছেন জিৎ? কোন সিরিজে দেখা যাবে তাঁকে?

পরমব্রত চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য সহ অনেকেই ইতিমধ্যেই ওয়েব মাধ্যমে ডেবিউ সেরে ফেলেছেন। এমনকি বলিউডেও। আর এই তালিকায় গত বছর নাম লিখিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। বাকি আছেন কেবল জিৎ আর দেব। এবার শোনা যাচ্ছে, জিৎ নাকি ওয়েব মাধ্যমে পা রাখতে চলেছেন। তাও নীরজ পাণ্ডের একটি প্রজেক্টে। সকলেই জানেন নীরজ আর জিতের দারুণ বন্ধুত্ব। তবে কি এটা সত্যি ঘটতে চলেছে?

একই সিরিজে জিৎ এবং প্রসেনজিৎ?

কানাঘুষোয় শোনা যাচ্ছে নীরজ পাণ্ডের খাকি সিরিজেই নাকি দেখা যাবে জিৎকে। এই সিরিজের হাত ধরেই তিনি ডেবিউ করবেন OTT তে। তবে এটার থেকেও বড় চমক হল তাঁর সঙ্গে এখানে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। হ্যাঁ, ইন্ডাস্ট্রির অন্দরে এমনই খবর শোনা যাচ্ছে। লোকসভা নির্বাচন মিটলেই শুরু হবে সিরিজের কাজ। বিহার অধ্যায়ের পর এবার পালা বাংলার। এখানে নাকি তুলে শর হবে কলকাতা পুলিশের বিভিন্ন ঘটনা।

আরও পড়ুন: দুরন্ত গতিতে ছুটে এসে ডিভাইডারে ধাক্কা! প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

আরও পড়ুন: 'অনেক হয়েছে...' ইডির হাত থেকে বাঁচতে স্ত্রীকে জলের দরে বিক্রি করলেন ৮০ কোটির ফ্ল্যাট, হইচই শুরু হতে কী লিখলেন রাজ?

এক ঘনিষ্ঠ সূত্রের তরফে এই সময় জানতে পেরেছে যে এই সিরিজের প্রস্তাব জিৎ এবং প্রসেনজিৎ দুজনের কাছেই এসেছে। তিনি জানিয়েছেন, ' নীরজ স্যার কলকাতা এসেছিলেন। মিটিং হয়ে গিয়েছে। জিৎ আর প্রসেনজিৎ এখানে একসঙ্গে কাজ করবেন। তবে যতক্ষণ না কিছু স্পষ্ট করে জানানো হচ্ছে নির্মাতাদের তরফে ততক্ষণ নিশ্চিত ভাবে কিছু বলা মুশকিল।' এটাই এই খবর কতটা সত্য সেটা জানার জন্য দর্শকদের অপেক্ষা করতেই হবে।

আর কী জানা যাচ্ছে এই সিরিজ প্রসঙ্গে?

সূত্রের খবর অনুযায়ী এই সিরিজে নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়কেও। থাকতে পারেন গার্গী রায়চৌধুরী। তাঁর কাছেও নাকি একটি চরিত্রের অফার গিয়েছে। তবে শেষ পর্যন্ত কাদের এই ছবিতে দেখা যাবে সেটা সময়ই বলবে।

আরও পড়ুন: 'আমায় না, মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে গড়িয়ে পড়লেন দিদি নম্বর ১

আরও পড়ুন: নিজেকে রবি কিষানের 'স্ত্রী' বলে দাবি করে FIR, দিন কাটতে না কাটতেই কেন কেস প্রত্যাহার করতে বম্বে হাইকোর্ট ছুটলেন অপর্ণা?

জিতের আগামী প্রজেক্ট

জিৎ অভিনীত বুমেরাং আসছে। আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে ছবিটি। এখানে জিৎ ছাড়াও থাকবেন রুক্মিণী মৈত্র, সৌরভ দাস প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন? বুথে মোমবাতি–টর্চ রাখার নিদান দিল নির্বাচন কমিশন, ষষ্ঠ দফার মুখে কেন এমন বার্তা? অবিকল যেন নরেন্দ্র মোদী! ভোটপর্বে লাইমলাইটে কে এই রহস্যময় ব্যক্তি পাকিস্তান ফুটবল দলের সহকারী কোচের দায়িত্বে ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ নাগরিক আইওয়াতে এখন টর্নেডো ধ্বংসযজ্ঞ, ৫ জন নিহত, ৩৫ জন আহত

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.