বাংলা নিউজ > বায়োস্কোপ > আস্থা ছিল না! 'সারা পারবে তো?' 'আতরঙ্গি রে' পরিচালককে প্রশ্ন করছিলেন ধনুশ

আস্থা ছিল না! 'সারা পারবে তো?' 'আতরঙ্গি রে' পরিচালককে প্রশ্ন করছিলেন ধনুশ

ধনুশের স্বীকারোক্তি (Sunil Khandare)

রিঙ্কু সূর্যবংশী হিসাবে সারার উপর ভরসা করতে পারেননি ধনুশ, তবে শুরু থেকেই কনফিডেন্ট ছিলেন পরিচালক আনন্দ এল রাই।

করণ জোহরের সঙ্গে কফির আড্ডায় শামিল হলেন 'আতরঙ্গি' সারা আলি খান ও ধনুশ। দক্ষিণী ছবির সুপারস্টার ধনুশ দীর্ঘ সময় পর বলিউড ছবিতে কামব্যাক করছেন আনন্দ এল রাইয়ের 'আতরঙ্গি রে'র সঙ্গে। প্রথমবার করণের সঙ্গে কফি শটস নিলেন রজনীকান্তের জামাই।

এদিন নিজেকে ধনুশের বিরাট ভক্ত বলে দাবি করেন প্রযোজক-পরিচালক করণ জোহর। এদিন 'আতরঙ্গি রে' ছবির জার্নি এবং কো-স্টার সারা-কে নিয়ে নানান অজানা কথা শেয়ার করে নিলেন ধনুশ। শুরুর দিকে কো-স্টার সারা আলি খানের উপর নাকি একদম ভরসা ছিল না ধনুশের। নিজের মুখেই একথা ফাঁস করলেন 'রানঝনা' তারকা। তিনি বলেন, 'সত্যি বলছি আমি একটু ঘাবড়ে গিয়েছিলাম, চিন্তাতেও ছিলাম। চরিত্রটা খুব বড় মাপের, আর বেশ শক্ত একটা চরিত্র। আমি আনন্দজিকে প্রশ্ন করেছিলাম যে সারা কতগুলো ফিল্ম করেছে এর আগে? উনি জানান এখনও অবধি ২ টো-৩টে। আমি সত্যি বলছি ভেবেছিলাম, 'ও কী পারবে?'

ধনুশ জানান কিন্তু পরিচালক আনন্দ এল রাই শুরু থেকেই সারাকে নিয়ে প্রচণ্ড আত্মবিশ্বাসী ছিলেন। তাঁর রিঙ্কু সূর্যবংশী চরিত্রটি সারার জন্য একদম পারফেক্ট। তিনি বলেন, 'আমার কিছু একটা দরকার এই চরিত্রটার জন্য, আর সেটা সারার মধ্যে রয়েছে'। আসলে ওটা আনন্দজির একটা ক্ষমতা, জানি না আমার মধ্যে উনি কী দেখেছিলেন যে রানজনা করবার জন্য আমাকে এখানে ধরে এনেছিলেন। নিজের চরিত্র এবং অভিনেতাদের নিয়ে উনি খুব দূরদর্শী'।

তবে সারার সঙ্গে কাজ করে ধনুশের ধারণা পুরোপুরি পালটে গিয়েছে। তিনি বলেন, 'সারার থেকে অনেক কিছু শেখবার আছে। কাজের প্রতি সারার খিদে আছে, ও খুব পরিশ্রম করে। আর এই গুণগুলো থাকছে কোনও কাজই কঠিন মনে হবে না আপনার'।

কেদারনাথ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ সইফ আলি খান ও অমৃতা সিং-এর কন্যার। এরপর 'সিম্বা', 'লাভ আজ কাল', 'কুলি নম্বর ১'-এর মতো ছবিতে কাজ করেছেন সারা। অভিনেত্রীর কেরিয়ারের পঞ্চম সিরিজ 'আতরঙ্গি রে'। ধনুশ-সারা ছাড়াও এই ছবিতে থাকছেন অক্ষয় কুমার। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।


বন্ধ করুন