বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের মাথায় 'ডন'-এর মুকুট তুলে দেবেন শাহরুখ? জল্পনা শুরু বলিউডে
‘ডন’-এর দায়িত্ব রণবীরের হাতে তুলে দেবেন শাহরুখ?

রণবীরের মাথায় 'ডন'-এর মুকুট তুলে দেবেন শাহরুখ? জল্পনা শুরু বলিউডে

'ডন ৩'-র মাধ্যমে আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখছেন ফারহান। শোনা যাচ্ছে, এই ছবিতে দুই প্রজন্মের 'ডন' অর্থাৎ শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনকে নিয়ে কাজ করতে চাইছেন পরিচালক।

কবে পর্দায় আসবে 'ডন ৩'? জানার উপায় নেই। তবে ফারহান আখতার যে ছবি নিয়ে কাজ শুরু করেছেন, তা ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

'ডন ৩'-র মাধ্যমে আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখছেন ফারহান। শোনা যাচ্ছে, এই ছবিতে দুই প্রজন্মের 'ডন' অর্থাৎ শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনকে নিয়ে কাজ করতে চাইছেন পরিচালক। এখানেই শেষ নয়। রণবীর সিংকে বিশেষ চরিত্রে দেখা যেতে পারে এই ছবিতে।

প্রথমে অমিতাভ, তার পর শাহরুখ। এ বার কি তবে 'ডন'-এর মুকুট উঠবে রণবীরের মাথায়? ফ্র্যাঞ্চাইজির ব্যাটন দীপিকা পাডুকোনের স্বামীর হাতে তুলে দেবেন শাহরুখ? এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি পরিচালক।

শোনা গিয়েছিল, 'ডন ৩'-এর চিত্রনাট্য শাহরুখের মনে ধরেনি। সত্যিই কি তাই? এ বিষয়ে অভিনেতার মুখে কুলুপ।

(আরও পড়ুন: 'থাপ্পড় সে ডর নেহি লাগতা..', দীপিকার শহরে গিয়ে রণবীরের গালে পড়ল চড়! ভিডিয়ো ভাইরাল)

গুঞ্জন, ছবি সই করার আগে চিত্রনাট্য নিয়ে পুরোপুরি নিশ্চিত হতে চান শাহরুখ। যে হেতু ছবিটি চর্চিত ফ্র্যাঞ্চাইজগুলির মধ্যে একটি, তাই কোনও রকম ভুল পদক্ষেপ করতে চান না অভিনেতা।

(আরও পড়ুন: রণবীর সিংকে একটা কারণে হিংসা করেন টাইগার! SOTY-এর জন্য অডিশন দিয়েছিলেন কৃতি)

সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'-এ দেখা গিয়েছে শাহরুখকে। কয়েক মিনিটের জন্য সেই ছবিতে ছিলেন তিনি। আর তাতেই বাজিমাত 'বাদশা'র। তাঁর চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের।

আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন থ্রিলারে শাহরুখের সঙ্গী দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। গত জুন মাসে একটি ইনস্টাগ্রাম লাইভে অভিনেতা জানান, চলতি বছরে নভেম্বর এবং ডিসেম্বরের মাঝে মুক্তি পাবে 'পাঠান'-এর ট্রেলার।

বন্ধ করুন