বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের সমস্যা টলিপাড়ায়! সোমবার থেকে কোপ পড়তে চলেছে ধারাবাহিকের শ্যুটিংয়ে!
ফের শ্যুটিং জট টলিপাড়ায়। 
ফের শ্যুটিং জট টলিপাড়ায়। 

ফের সমস্যা টলিপাড়ায়! সোমবার থেকে কোপ পড়তে চলেছে ধারাবাহিকের শ্যুটিংয়ে!

  • জানা যাচ্ছে, শনিবার রাতে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। যাতে আপাতত নতুন ধারাবাহিকে কাজ করা থেকে বিরত থাকার কথা বলা হয়েছে। 

টলিপাড়ায় একটার পর একটা সমস্যা যেন লেগেই রয়েছে। এবার সমস্যা বাধল নতুন ধারাবাহিকের কাজ নিয়ে। শনিবার রাতে একটি বিজ্ঞপ্তি সামনে এসেছে। যাতে কোনও সংস্থার নাম না করে বলা হয়েছে, ‘ডব্লিউএটিপি (মেগাসিরিয়ালের প্রডিউসার ইউনিয়ন) যতদিন না পর্যন্ত আমাদের মাদার বডি ফেডারেশন এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করছে, ততদিন পর্যন্ত আমরা কোনও নতুন কাজ (মেগা সিরিয়াল) শ্যুটিং এবং সেটের কোনও রকম কাজ করব না।’ সঙ্গে এটাও জানানো হয়েছে সবার সম্মতিতেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। এবং সকলকে তা মেনে চলার অনুরোধ জানানো হয়েছে। 

প্রসঙ্গত, ১৬ জুন থেকে শান্তিপূর্ণ সহাবস্থানে কাজ শুরু হয়েছিল। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে এবং মন্ত্রী অরূপ বিশ্বাস, পরিচালক ও রাজ্যের সংস্কৃতি সেলের সম্পাদক রাজ চক্রবর্তী, পরিচালক-প্রযোজক-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের মধ্যস্থতায় নিয়মিত শ্যুটিং শুরু করে টেলিপাড়া। জুলাই মাসের শেষে আরও একটি বৈঠক হওয়ার কথা ছিল। আর তার মাঝেই এই বিজ্ঞপ্তি নিয়ে কার্যত সমস্যা দেখা দিয়েছে। অনিশ্চিত হয়ে পড়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিকের ভবিষ্যত। যার মধ্যে রয়েছে ম্যাজিক মোমেন্টস-এর ‘ধুলোকণা’, ব্লুজ এন্টারটেনমেন্টের ‘সর্বজয়া’, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ‘মন ফাগুন’, সুরিন্দর ফিল্মসের ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’। 

আর্টিস্ট ফোরামের যুগ্ম সহকারী সম্পাদক দিগন্ত বাগচী জানান, বিজ্ঞপ্তি দেখে আমরাও হতবাক। কিচ্ছু বুঝতে পারছি না। শহরের বাইরে রয়েছেন পরমব্রত। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও জানান, বিষয়টা তাঁর কাছেও স্পষ্ট নয়। কেন, কী জন্য এমন হল, তা জানা নেই। 

এবার প্রশ্ন উঠছে, তাহলে কি সোমবার থেকে ২ ভাগে কাজ হবে। নতুন ধারাবাহিকের শ্যুট বন্ধ থাকবে? আর পুরনো মেগাপুলো ৫০ শতাংশ শিল্পী নিয়ে কাজ করবে? আপাতত এই উত্তর নেই কারও কাছেই।

বন্ধ করুন