বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মা-বাবা যদি এটা দেখতে পেত’, নিজের ছবি আঁকা বিমানে প্রথমবার চড়লেন সোনু
সোনু সুদ

‘মা-বাবা যদি এটা দেখতে পেত’, নিজের ছবি আঁকা বিমানে প্রথমবার চড়লেন সোনু

  • সোনু সুদের মানব দরদী কাজকে স্বীকৃতি দিতে একটি বিশেষ বিমান উৎসর্গ করেছিল ‘স্পাইসজেট’। এবার সেই বিমানে সফর করলেন সোনু সুদ।

করোনাকালে পরিযায়ী শ্রমিকদের ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছে সোনু সুদকে। সর্বতভাবে মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন এই অভিনেতা। সোনুর এই মানব দরদী ভূমিকার জন্য সবমহল থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। পর্দার খলনায়ক করোনাকালে নিজের ইমেজ একদম বদলে ফেলেছিলেন।

সোনু সুদের মানব দরদী কাজকে স্বীকৃতি দিতে একটি বিশেষ বিমান উৎসর্গ করেছিল ‘স্পাইসজেট’ (Spicejet)। বিশাল বিমানের গা জুড়ে আঁকা সোনু সুদের ছবি। ২০২১ সালেই সোনু সুদের কাজকে সম্মান জানানোর জন্য এই বিশেষ সাজ তৈরি করিয়েছিল ‘স্পাইসজেট’। বিমানের গায়ে আঁকা সোনু সুদের মুখ, সঙ্গে রয়েছে পরিযায়ীদের দলও! পাশে লেখা রয়েছে, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’। এবার সেই বিমানে সফর করলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োতে বিমান থেকে বেরিয়ে আসসে দেখা যায় সোনুকে। বিমানের স্টেয়ারকেস দিয়ে নামতে নামতে তিনি বলছেন, 'অবশেষে সেই সুযোগ এল। আমি অনেকদিন ধরে অপেক্ষা করেছিলাম এই বিমানে সফর করার জন্য। মোগা থেকে ‘অসংরক্ষিত টিকিটে মুম্বই আসার দিনগুলো খুব মনে পড়ছে। এত ভালোবাসার ধন্য ধন্যবাদ। আমার বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। যদি তাঁরা এটা দেখতে পেত। বাবা-মা তোমরা স্বর্গ থেকে আমায় যে পথ দেখাচ্ছো, আমি সেই পথেই চলছি। আমি কথা দিচ্ছি তোমাদের গর্বিত করব।' এই সংস্থার বিমানেও লকডাউনে হাজার হাজার পরিযায়ীকে ঘরে পৌঁছে দিয়েছেন তিনি।

 

 

বন্ধ করুন