বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee: ভেঙেছে পায়ের দুটো আঙুল, তবুও ‘পারিয়া’র শ্যুটিং চালিয়ে গেলেন বিক্রম! কী ঘটেছে?

Vikram Chatterjee: ভেঙেছে পায়ের দুটো আঙুল, তবুও ‘পারিয়া’র শ্যুটিং চালিয়ে গেলেন বিক্রম! কী ঘটেছে?

বিক্রমের চোট  (ছবি-ফেসবুক)

Pariah Update: পথ কুকুরদের উপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে বার্তা দেবে তথাগত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘পারিয়া’। এই ছবির অ্যাকশন দৃশ্যের রিহার্সালে পায়ের দুটো আঙুল ভাঙেন বিক্রম, তবুও নির্দিষ্ট সময়েই সারলেন শ্যুটিং। 

আদ্যোপান্ত সারমেয়প্রেমী বিক্রম চট্টোপাধ্যায়। ছোটপর্দার এই হার্টথ্রব নায়ক আপতত ব্যস্ত সিনেমা ও ওটিটি-র কাজ নিয়েই। আগামিতে তথাগত মুখোপাধ্যায়ের ‘পারিয়া’ ছবির নায়ক হিসাবে দেখা মিলবে বিক্রম চট্টোপাধ্যায়ের। এই ছবি বলবে, পথকুকুরদের যন্ত্রণার কথা, তাদের বিরুদ্ধে নিয়মিত ঘটে চলা অত্যাচারের বিরুদ্ধে বার্তা দেবে ‘পারিয়া’। এপ্রিল থেকে জোর কদমে চলছে ছবির শ্যুটিং, শনিবার ‘পারিয়া’র আটদিন দীর্ঘ ফাইট শেডিউল শেষ হল। আর শ্যুটিংয়ের এই পর্ব মিটতেই পরিচালক জানালেন, পায়ের আঙুল ভেঙেছে বিক্রমের।

হ্যাঁ, বাঁ পায়ের দুটো আঙুলে ফ্র্যাকচার বিক্রমের, জড়ানো রয়েছে প্লাস্টার। তার মধ্যেই অ্যকশন দৃশ্যের কাজ সেরেছেন অভিনেতা। জানা গেল, অ্যাকশন দৃশ্যের রিহার্সালের সময় আঙুল ভাঙে বিক্রমের। কিন্তু কথায় আছে না, ‘দ্য শো মাস্ট গো অন’। ছবির শেডিউল বাতিল হলে প্রযোজকের অনেক টাকার ধাক্কা, অন্য অভিনেতাদের ডেট নিয়েও হবে সমস্যা। অগত্যা, চোট নিয়েই শ্যুটিং সারলেন বিক্রম।

বিক্রমের ভাঙা আঙুল-সহ শ্যুটিং সেটের টুকরো ঝলকের ছবি পোস্ট করে তথাগত ফেসবুকে লেখেন,'অবশেষে বিক্রমের ভাঙা আঙুল, অনেকের নাক, কপাল, ডিওপির হাত আর প্রযোজকের ভাঙা হৃদয় নিয়ে পারিয়ার ফাইটের আট দিনের শিডিউল শেষ হল। অফস্ক্রিনে মারপিট জারি থাকুক।'

বিক্রমের চোট কতটা গুরুতর? কী বলছেন অভিনেতা? বিক্রম জানালেন, ‘শ্যুটিং শুরুর তিন দিন আগে চোটটা পাই রিহার্সালের সময়। কিছুটা কঠিন ছিল, কিন্তু ওষুধ খেয়ে ব্যথা কমিয়ে কাজ করেছি।’

সোশ্যাল মিডিয়ায় বিক্রমের বার্তা, ‘আট দিনের অ্যাকশন শেডিউল শেষ করলাম দুটো ভাঙা আঙুল নিয়ে। নিঃসন্দেহে এই যাত্রাপথের সবচেয়ে সন্তোষজনক অনুভূতি….. ’।

এই ছবিতে বিক্রমকে দেখা যাবে একদন নেভার সিন বিফোর অবতারে। ছবির জন্য গত ছ'মাস ধরে নিজের শরীরকে গড়ে তুলেছেন বিক্রম। মিক্সড মার্শাল আর্টস-এর প্রশিক্ষণ নিয়েছেন। ছবির পোস্টারে বিক্রমের মেদহীন, সুঠাম দেহ চমকে দিয়েছে সকলকে। ছবিতে ‘পারিয়া’দের রক্ষাকর্তাদের ভূমিকায় রয়েছেন বিক্রম, তাঁর চরিত্রের কোনও নাম নেই। ছবিতে দেখা মিলবে অম্বরীশ ভট্টাচার্য, শ্রীলেখা মিত্রদেরও। 

বক্স অফিসে বিক্রমের শেষ রিলিজ ছিল ‘শেষ পাতা’। প্রসেনজিৎ, গার্গীদের মতো সিনিয়রদের ভিড়েও নজর কেড়েছেন বিক্রম। অতনু ঘোষের এই বহুল প্রশংসিত ছবি বক্স অফিসে সেভাবে সাড়া না ফেললেও সমালোচদের মনে দাগ কাটতে সফল। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব ভোটের নির্ঘণ্ট ঘোষিত হয়নি, ভুয়ো খবর খণ্ডন করল নির্বাচন কমিশন পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন ৬ এর বদলে ৮ মার্চ নারী দিবসে বারাসতে মোদীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা দুঃস্বপ্নে রেফারিরা আসছে, তাদের বসকে ছাঁটাই করা হোক, বিস্ফোরণ ইস্টবেঙ্গল কোচের রাজ্যের কলেজে অভিন্ন পোর্টালের মাধ্যমে ভরতি চালু হচ্ছে চলতি বছরেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.