বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গ দিলেন 'টনিক' দেব, ৫০ বছর পর সাইকেল চালালেন ‘কাকা’ পরাণ বন্দ্যোপাধ্যায়
‘টনিক’এর দৃশ্যে দেব-পরাণ বন্দ্যোপাধ্য়ায়
‘টনিক’এর দৃশ্যে দেব-পরাণ বন্দ্যোপাধ্য়ায়

সঙ্গ দিলেন 'টনিক' দেব, ৫০ বছর পর সাইকেল চালালেন ‘কাকা’ পরাণ বন্দ্যোপাধ্যায়

  • ‘কাকার কীর্তি’ প্রকাশ্যে আনলেন দেব।

আশি বছরের জলধর সেন ওরফে পরাণ বন্দ্যোপাধ্যায়। কিন্তু এই বয়সেও বাজিমাত করছেন তিনি। শীঘ্রই দেবের সঙ্গে তাঁর আসন্ন ছবি ‘টনিক’ মুক্তি পাচ্ছে। ছবি মুক্তির আগেই বেশ কিছু বিটিএস ভিডিয়ো একে একে সামাজিক মাধ্যমে শেয়ার করছেন দেব।

সদ্য সামাজিক মাধ্যমে পরাণ বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিয়ো শেয়ার করেছেন দেব। সেখানে কত দিন পর সাইকেল চালালেন ‘কাকা’ পরাণ? সেই প্রশ্নই করেছেন অভিনেতা। সঙ্গে সঙ্গে পরাণ বন্দ্যোপাধ্য়ায় বলেন, ‘তা ১৯৬৭-এর আগে, ষাটের দশকে সাইকেল চালিয়েছি। ৬৫-৬৬ সালে চালিয়েছি। তারপর এই চালালাম’। প্রায় ৫০ বছর পর সাইকেল চালালেন প্রবীণ অভিনেতা। 

এরপরই পরাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘সাইকেলের চাকায় যে পাম্প থাকে। পাম্প ছাড়া তো চলে না’। দেবকে জড়িয়ে ধরে তিনি বলেন, 'পাশে দেব থাকলেই চাকার সাইকেল চলে। দেব সেইটা'। সঙ্গে সঙ্গে দেবের মন্তব্য, এই বয়সে মাউন্ট এভারেস্ট জয় করার অনুপ্রেরণা হল পরাণ বন্দ্যোপাধ্য়ায়। এরপরই প্রবীণ অভিনেতাকে সিনেমার দৃশ্যের জন্য সাইকলে চালাতে দেখা গেছে। তাঁর পাশে রয়েছেন দেব।

এর আগে পরাণ বন্দ্যোপাধ্যায়কে রিভার র‍্যাফ্টিং করতে দেখা যাচ্ছে সিনেমার অন্যান্য টিম মেম্বারদের সঙ্গে, সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন দেব। স্টান্টম্যানের সাহায্য ছাড়াই রিভার র‍্যাফ্টিংয়ের সিনের শ্যুটিং সেরেছেন প্রবীণ অভিনেতা। দর্শকদের সিনেমা হলে গিয়ে এই দৃশ্য দেখার অনুরোধ করেছেন দেব।

‘টনিক’ প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিন জনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। আগামী ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই ছবি।

 

 

বন্ধ করুন