বাংলা নিউজ > বায়োস্কোপ > এক মাসের মধ্যে মা এবং বাবাকে হারালেন এই জনপ্রিয় অভিনেত্রী, পরিবারে শোকের ছায়া
পল্লবী রাও
পল্লবী রাও

এক মাসের মধ্যে মা এবং বাবাকে হারালেন এই জনপ্রিয় অভিনেত্রী, পরিবারে শোকের ছায়া

  • বাবার মৃত্যর ২০ দিন পর মা-কে হারালেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী রাও।

বাবার মৃত্যুর ২০ দিনের মধ্যে মা-কে হারালেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী রাও। পর পর বাবা, মা-তে হারিয়ে কার্যত শোকের ছায়া নেমে এসেছে তাঁর পরিবারে। 

গত ৪ অগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেত্রীর বাবা। সামাজিক মাধ্যমে মা-বাবার সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করে নিজের বাবা চলে যাওয়ার দুঃসংবাদ জানিয়েছিলেন তিনি। সঙ্গে আরও জানিয়েছিলেন তাঁর মা হাসপাতালে রয়েছেন। আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তাঁর মা ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন। বাবা-মা কে দেখে আসার পরই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যান। বাবাকে নিজের অনুপ্রেরণা হিসেবে মানেন নায়িকা।

যদিও সেই শোক কাটাতে না কাটকেই ফের এক দুঃসংবাদ। গত ২৪ অগস্ট টানা ২৪ দিন লড়াইয়ের অবসান ঘটিয়ে চলে যান পল্লনীর মা-ও। সামাজিক মাধ্যমে পোস্ট করে মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন নায়িকা।

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর বাবা-মা একে অপরকে ছাড়া থাকতে পারতেন না। তাই দুজনেই হয়তো একসঙ্গে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পল্লবী আরও লেখেন, একজন সন্তান হিসেবে এই সময়টা তাঁর জন্য কঠিন। একমাসের মধ্যে মা-বাবার মৃত্যু মেনে নেওয়াটা তাঁর কাছেও যেন কঠিন হয়ে পড়ছে। তিনি আরও বলেন, ‘ওঁরাই আমার সাপোর্ট সিস্টেম ছিলেন। বিশেষত, আমার মা…’।

অভিনেত্রীর পারিবারিক বিপর্যয়ে শোকাহত ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে বন্ধুরা। অনেকেই শোক প্রকাশ করেছেন। অনুরাগীদের আশা কঠিন সময় তাড়াতাড়ি পার করে পল্লবী যেন দ্রুত কাজে ফেরেন।

 

 

বন্ধ করুন