বাংলা নিউজ > বায়োস্কোপ > নেই অন্তর্বাস! জিন্সের জ্যাকেট থেকে দেখা যাচ্ছে বক্ষযুগল, বোল্ড লুকে রাইমা সেন
রাইমা সেন। (ছবি-ইনস্টাগ্রাম)
রাইমা সেন। (ছবি-ইনস্টাগ্রাম)

নেই অন্তর্বাস! জিন্সের জ্যাকেট থেকে দেখা যাচ্ছে বক্ষযুগল, বোল্ড লুকে রাইমা সেন

  • রাইমার ছবি ভাইরাল হলে নেটপাড়ায়। কমেন্ট অপশন বন্ধ থাকায় মন খারাপ নীতি-পুলিশদের!

রাইমা সেনের সাহসী অবতার প্রায়ই চোখ টানে নেট-নাগরিকদের। তবে এবার যেন তিনি আরও খোলামেলা। ক্যামেরায় ধরা দিলেন এক্কেবারে বোল্ড লুকে! আর যা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। একটা কালো টাইটসের সঙ্গে শুধু ডেনিম জ্যাকেট পরেছেন রাইমা। আর গায়ে নেই সুতোর এক কণাও। স্পষ্ট ফুটে উঠেছে শরীর। জ্যাকেটের ফাঁক দিয়েই চোখে পড়ছে বক্ষযুগল। ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সুচিত্রা সেনের নাতনি রাইমা যতটা না ছবিতে অভিনয় করার জন্য জনপ্রিয়তা পেয়েছেন, তার থেকে অনেক বেশি পরিচিতি পেয়েছেন নিজের বোল্ড লুকের জন্য। সামাজিক মাধ্যমে রাইমার ছবি মানেই যেন তা আগুন। কিছুদিন আগে যেমন একটা চাদর বুকের সামনে ধরে রেখেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাইমা বলেছেন, ‘তিনি ন্যুড ফোটোশ্যুট করতেও রাজি।’

রাইমার ইনস্টা পেজে গেলে চোখে পড়ে বেশ কিছু নীতি-পুলিশের কটাক্ষ। ঘরে বাথরুম নেই, লজ্জা করতেও কি আপনার লজ্জা লাগে, আপনি কি সত্যিই সুচিত্রার নাতনি, একটু অভিনয় করতে পারেন তো-র মতো নানা মন্তব্য চোখে পড়ে। কিন্তু রাইমা নেতিবাচকতার দিকে মন দিতে চান না। সে কথা তাঁর ইনস্টাগ্রাম দেখেই স্পষ্ট। তিনি তাঁর ফোটোশ্যুটের ঝাঁপি খুলে দিয়েছেন সেখানে। যদিও এবারের ছবির কমেন্ট বক্স হাইড করে রাখাই পছন্দ করেছেন।

বন্ধ করুন