বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বলিউড তারকাদের স্ত্রীরা SRK-র পার্টিতে সাদা পাউডার নিচ্ছিল’, অভিযোগ শার্লিনের
শার্লিন চোপড়া-শাহরুখ খান
শার্লিন চোপড়া-শাহরুখ খান

‘বলিউড তারকাদের স্ত্রীরা SRK-র পার্টিতে সাদা পাউডার নিচ্ছিল’, অভিযোগ শার্লিনের

  • শাহরুখের কেকেআর পার্টি নিয়ে বোমা ফাটালেন শার্লিন চোপড়া। তুললেন বিস্ফোরক অভিযোগ।

শাহরুখ পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরই ফের একবার বলিউডে মাদক নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। আগামী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান এনসিবি’র হেফাজতে। সুনীল শেট্টি থেকে পূজা ভাট, সুজান খান, সুচিত্রা কৃষ্ণমূর্তি এবং বলিউডের অন্যান্য তারকাদের শাহরুখ এবং আরিয়ানকে সমর্থন করতে দেখা গেছে। সলমন খান সহ অনেক বড় তারকারা মন্নতে গিয়েছিলেন খান দম্পতির সঙ্গে দেখা করতে। 

এদিকে, শার্লিন চোপড়া একটি পুরানো সাক্ষাৎকারের ভিডিয়ো টুইট করেছেন। যেখানে তিনি শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) পার্টি সম্পর্কে উল্লেখ করেছেন।

পার্টির রাতে কী দেখেছিলেন?

শার্লিন ২০২০ সালের সেপ্টেম্বরে এই সাক্ষাৎকারটি দিয়েছিলেন। আইপিএলে কেকেআরের জয়ের পর একটি পার্টির আয়োজন করা হয় যেখানে শার্লিনও উপস্থিত ছিলেন। তিনি কারও নাম বলেননি কিন্তু শাহরুখ খানের মালিকানাধীন KKR এর কথা উল্লেখ করেছেন। 

তিনি বলেন, ‘আমি কলকাতায় গিয়েছিলাম, ম্যাচ দেখেছিলাম, সেই রাতে কেকেআর জিতেছিল। জয়ের পর উদযাপনের জন্য একটি পার্টি রাখা হয়েছিল। সেই রাতে KKR এর খেলোয়াড়, তাদের বান্ধবী, শাহরুখ খান, শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু, তার স্ত্রী, সবাই পার্টি করছিল। ধীরে ধীরে দেখলাম ধোঁয়া হচ্ছে। এছাড়াও কিছু অন্যান্য পদার্থ খাওয়া হচ্ছে’।

ওয়াশরুমে অবাক করা দৃশ্য

শার্লিন আরও বলেন যে ‘আমি নাচতে নাচতে ক্লান্ত হয়ে ওয়াশরুমে যাই। যখন আমি ওয়াশরুমের দরজা খুললাম, যা দেখেছি তা আমার কাছে খুব অবাক করার মতো ছিল। আমি ভাবছিলাম যে আমি কি ভুল জায়গায় পৌঁছেছি, তারপর আমি ভাবলাম যদি জায়গা ঠিক থাকে, শুধুমাত্র ওয়াশরুম আছে, তাহলে এই লোকেরা এখানে কি করছে? সেখানে দেখলাম স্টার ওয়াইফরা আয়নার সামনে দাঁড়িয়ে সাদা পাউডার নিয়ে, যাকে আমরা কোকেন বলি’।

খুব তাড়াতাড়ি বেরিয়ে যাই

‘এটা অনেকটা চমকে যাওয়ার মতো। যদি হঠাৎ এমন দৃশ্য চোখের সামনে আসে, তাহলে আপনি একটু ভয় পেয়ে যাবেন। ঠিক একই প্রতিক্রিয়া ছিল। যত তাড়াতাড়ি সম্ভব আমি সেখানে থেকে চলে আসি, আমি সেই কার্যকলাপের অংশ হতে চাইনি। বাইরে আসার পর দেখলাম সবাই নিজের নিজের জায়গায় মেতে রয়েছে। অন্যরকম পরিবেশ ছিল। তারপর আমি শাহরুখ খান এবং তার বন্ধুদের সঙ্গে দেখা করে বেরিয়ে এলাম’। 

পার্টিতে এটা আবশ্যক

তিনি আরও বলেন, ‘তারপর আমি বুঝতে পারলাম বলিউডে কোন ধরনের পার্টি হয়। উদযাপনের জন্য কী ধরণের খাবার ব্যবহার করা হয়। সাধারণত, যখনই শীর্ষ আয়োজক একটি পার্টি করেন, তিনি অবশ্যই নেশাদ্রব্য পরিবেশন করেন। কারণ এখানে বিশ্বাস করা হয় যে, যদি আপনি নেশাদ্রব্য সেবন না করেন উৎসাহ বাড়ে না এবং এটি পার্টির জন্য প্রয়োজনীয়’।

 

বন্ধ করুন