বাংলা নিউজ > বায়োস্কোপ > Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর তুমুল নাচ! নেটপাড়া বলছে, 'বলি, হচ্ছেটা কী!'

Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর তুমুল নাচ! নেটপাড়া বলছে, 'বলি, হচ্ছেটা কী!'

বিমানবন্দরে জনসমক্ষে দীপিকার স্টাইলে নাচ তরুণীর (Instagram/@SaheliRudra)

কলকাতা বিমানবন্দরে ওই মহিলার নাচের ভিডিও শেয়ার করার পর থেকেই অনেকেই তাঁর কাণ্ডের তুমুল সমালোচনা করেছেন।

ঘটনাস্থল কলকাতা বিমানবন্দর। চারিদিকে লোকজন বিমান ধরার জন্য অপেক্ষা করে রয়েছেন। তারই মাঝে হঠাৎই উঠে দীপিকার স্টাইলে নাচতে শুরু করলেন এক তরুণী। পরনে নীল জেগিংস, গায়ে সাদা শার্ট, 'হ্যাপি নিউ ইয়ার' ছবির দীপিকা পাড়ুকোনের 'লাভলি' গানে পারফর্ম করতে দেখা গেল তাঁকে। 

পাবলিক প্লেসে নাচের এই ভিডিয়োটি সহেলি রুদ্রর ইনস্টাগ্রামের মাধ্যমে উঠে এসেছে। যেখানে অসংখ্য লোকজনকে অবাক হয়ে তাঁর নাচ দেখতে দেখা যাচ্ছে। তবে নেটপাড়ায় অনেকেই তরুণীর এই কাণ্ডকারখানার তীব্র সমালোচনা করেছেন। 

তীব্র বিরক্ত এক নেটিজেন লিখেছেন, ‘এনাকে বিমানবন্দরে ঢুকতেই দেওয়া উচিত নয়।’ কারোর কথায়, ‘বিমানবন্দরে অপেক্ষারত যাত্রীদের উপর এটা একটা নির্যাতন ছাড়া কিছুই নয়।’ কারোর কথায়, ‘বিমানবন্দরের এই হাল দেখে দিল্লি মেট্রোর কথা মনে পড়ে গেল।’ কারোর কটাক্ষ, ‘কোনও লাভ নেই, আপনি নিজেই শুধু এক্সাইটেড, বাকি লোকের কোনও আগ্রহ নেই।’ কারোর মন্তব্য, ‘মানুষ ফলোয়ার্স বাড়ানোর জন্য আজ কীইনা করে!’ কেউ বলেছেন, ‘এরাঁ তো বিমানবন্দরকেও ছাড়ছেন না’। কেউ লিখেছেন, ‘বিমানবন্দর কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়া উচিত!’ কারোর কথায়, ‘যেমন জঘন্য নাচ, তেমন রুচিবোধ’।

আরও পড়ুন-ডায়েটের কোথায় কী! তেলেভাজা পরোটা আর মশালাদার গোলবাড়ির কষা মাংস দেখে লোভ সামলাতে পারলেন না মধুমিতা

আরও পড়ুন-'বলি, আমার নাম নিয়ে এসব হচ্ছেটা কী!' রেগে আগুন, বম্বে হাইকোর্টে পৌঁছে গেলেন করণ জোহর

প্রসঙ্গত, ২০১৪ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ-দীপিকার 'হ্যাপি নিউ ইয়ার' ছবিটি। ছবিতে দীপিকার বিপরীতে ছিলেন শাহরুখ খান, অভিষেক বচ্চনরা, বোমান ইরানি, সোনু সুদরা। ১৫০ কোটির এই ছবি বক্স অফিসে প্রায় ৩৯৪ কোটি টাকার ব্যবসা করেছিল। 

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.