বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaantchora: ভ্যালেন্টাইন্স নয়, ‘গালেন’টাইন্স ডে'তে মাতলেন গাঁটছড়ার নায়িকারা, বুঝুন কাণ্ড!

Gaantchora: ভ্যালেন্টাইন্স নয়, ‘গালেন’টাইন্স ডে'তে মাতলেন গাঁটছড়ার নায়িকারা, বুঝুন কাণ্ড!

‘গালেন’টাইন্স ডে'তে মাতলেন গাঁটছড়ার নায়িকারা

Gaantchora: গাঁটছড়া ধারাবাহিকের সেটেই অভিনেত্রীরা মাতলেন ভ্যালেন্টাইন থুড়ি গালেনটাইন্স ডে'র উদযাপনে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমক খড়ি, দ্যুতি, বনির।

ভ্যালেন্টাইন্স ডে মানেই ভরপুর ভালোবাসার দিন। তবে এই বিশেষ দিনে কি কেবল প্রেমিক বা প্রেমিকাকেই ভালোবাসার কথা বলা যায়? আর বন্ধু? সহকর্মী? ভাই-বোন? তাঁদেরও তো ভালোবাসা যায়। আর প্রতিটা ভালোবাসারই আলাদা মায়া, আলাদা রূপ হয়। সেটাই যেন নতুন করে ধরা পড়ল গাঁটছড়ার সেটে।

শ্যুটিংয়ের মাঝে একসঙ্গে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন গাঁটছড়ার কিয়ারা। ছবিতে এই ধারাবাহিকের নতুন প্রজন্মের মুখ্য মহিলা চরিত্রদের দেখা যায়। অর্থাৎ খড়ি, বনি, কিয়ারা, এবং দ্যুতিকে।

গাঁটছড়া ধারাবাহিকে রাহুলের বোন কিয়ারার চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ্রী মাইতি। তিনি এদিন তাঁদের সেটে দুটো ছবি তোলেন। তারপর সেগুলোকে ইনস্টাগ্রামে পোস্ট করেন। তাঁর সঙ্গে এই ছবিতে খড়ি ওরফে শোলাঙ্কি রায়, বনি ওরফে অনুষ্কা গোস্বামী এবং দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্যকে দেখা যাচ্ছে। তাঁরা মিরর সেলফি তুলেছেন। ক্যামেরা ধরা শ্রীমার হাতে।

এই ছবিতে শ্রীমার পরনে একটি লাল ক্রপ টপ এবং জিন্স। শোলাঙ্কির পরনে বেইজ রঙের একটি ক্রপ টপ এবং কালো রঙের একটি প্যান্ট। অন্যদিকে অনুষ্কা একটি সাদা টিশার্ট পরেছিলেন। এবং অঙ্কুশ্রীর পরনে ছিল কালো টপ এবং জিন্স।

এই ছবিটা পোস্ট করে অঙ্কুশ্রী লেখেন, 'জীবন সুন্দর, বিশেষ করে আমি যখন আমার ভ্যালেন্টাইনদের কাজের জায়গায় পেয়ে যাই। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।' তিনি এখানে তাঁর সহকর্মীদের ট্যাগ করেছেন।

বর্তমানে ধারাবাহিকটি বেশ জমে উঠেছে। খড়ি তাঁর আসল পরিচয় জানতে পেরেছে। আবার ঋদ্ধির কাছে ফিরে এসেছে। ভালো মায়ের খারাপ রূপ প্রকাশ্যে এসেছে খড়ির সামনে। ফলে নতুন করে একদম ধামাকেদার টুইস্ট এসেছে এই ধারাবাহিকে।

স্টার জলসায় রোজ সন্ধ্যা সাতটায় এই ধারাবাহিক দেখা যায়। মুখ্য ভূমিকায় শোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য ছাড়াও আছেন গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, প্রমুখ। এছাড়া জুন মালিয়া, রিয়াজ লস্কর, সোহিনী সান্যাল, প্রমুখকেও দেখা যাচ্ছে এই ধারাবাহিকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান অচেনা নম্বর থেকে ফোন এলেই দেখাবে নাম! নয়া নিয়মের পথে সরকার, কবে থেকে? ঝুপড়ি ভেঙে বহুতল গড়ে তুলল কেএমডিএ, খাস কলকাতায় মাথা তুলে দাঁড়াল ‘‌সূর্যতোরণ’‌ ‘ব্যর্থতা শিখিয়ে গিয়েছে..’,‘লাল সিং চাড্ডা’র ফ্লপ নিয়ে চমকে যাওয়া মন্তব্য আমিরের মাঘ পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীর কৃপায় মিটবে অর্থ সমস্যা বশ্যতা বিরোধী লড়াই চলছে, নন্দীগ্রাম হবে সন্দেশখালি: শুভেন্দু অধিকারী Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের বাবা রিক্সাচালক,বন্যায় হারান ভিটে,WPL-র শেষ বলে ছক্কা মেরে জেতানো এই সাজানা কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.