বাংলা নিউজ > বায়োস্কোপ > কাপুর পরিবারের মেয়েরা ছবিতে অভিনয় করে না! জবাবে বছর ১৭-এর করিশ্মা যা বলেছিলেন
করিশ্মা কাপুর

কাপুর পরিবারের মেয়েরা ছবিতে অভিনয় করে না! জবাবে বছর ১৭-এর করিশ্মা যা বলেছিলেন

  • ১৭ বছর বয়সে প্রথমবার ক্যামেরার মুখোমুখি হয়েছিলেন করিশ্মা। তিনিই কাপুর পরিবারের মেয়ে হিসেবে প্রথম, যে ইন্ডাস্ট্রিতে অভিনয় করেছিলেন। 

পরিবারের নিয়ম ভেঙেছিলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। একসময় কাপুর পরিবাররে পুরুষ সদস্যরাই শুধুমাত্র অভিনয় করতেন। অভিনেতা রণধীর কাপুর বিয়ের করেছিলেন অভিনেত্রী ববিতাকে। অন্যদিকে, ঋষি কাপুর বিয়ে করেছিলেন সহ অভিনেত্রী নীতু সিংকে। কিন্তু বিয়ের পর দুজনকেই আর রূপোলি পর্দায় দেখা যায়নি। 

সেই সময় পরিবারের নিয়মের বাইরে এসে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। নিজের ডেবিউ ছবির মুক্তির আগে সময়টা তাঁর কাছে কেমন ছিল? এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন করিশ্মা। 

বছর ১৭-এর অভিনেত্রী বলেছিলেন, এইটা সম্পূর্ণ নিজের পছন্দের উপর নির্ভর করেছিল। কারণ তাঁর গোটা পরিবারের সকলে অভিনেতা অথবা অভিনেত্রী। তাঁর বাবা-কাকাও অভিনেত্রীদের বিয়ে করেছেন। তাঁরা যদি অভিনেত্রীদের বিয়ে করে থাকেন, অভিনেত্রীরা কেন কাজ করতে পারবেন না। 

অপর এক সাক্ষাৎকারে অভিনেত্রী করিশ্মা কাপুর জানিয়েছিল, তাঁর বাবা সবসময়ই তাঁকে অভিনয় করার জন্য সাপোর্ট করে এসেছে। রণধীর কাপুর সবসময়ই তাঁকে বলেন, ‘কাপুর পরিবারের নাম ডুবতে দিও না’। 

করিশ্মার কথায়, তাঁর দাদু রাজ কাপুর আগে থেকেই বুঝতে পেরেছিলেন তিনি অভিনেত্রী হতে চান। নায়িকার কথায়, ‘উনি সবসময়ই আমাকে বলতেন, লোলো বেবি আমি জানি তুমি অভিনেত্রী হতে চাও। শুধু একটা কথাই বলতে চাই, অভিনেত্রী হলে সবথেকে সেরাটা হবে, নয়তো হয়েও না’। 

১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন করিশ্মা। কিন্তু ‘নিশ্চয়’ ছবি তৈরির সময় প্রথমবার ক্যামেরার মুখোমুখি হয়েছিলেন তিনি। যদিও সেই ছবি আরও একবছর পর মুক্তি পেয়েছিল। সলমন খান এবং রিমা লাগুর সঙ্গে ছবিতে প্রথম শট দেন করিশ্মা। 

 

 

বন্ধ করুন