বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Bonny: পারিশ্রমিক হিসাবে ফ্ল্যাট-গাড়ি নিতে পারব না, বনিকে খোঁচা ‘ইন্দ্রাণী’ অঙ্কিতার?

Ankita-Bonny: পারিশ্রমিক হিসাবে ফ্ল্যাট-গাড়ি নিতে পারব না, বনিকে খোঁচা ‘ইন্দ্রাণী’ অঙ্কিতার?

বনিকে বিঁধলেন ইন্দ্রাণী নায়িকা

নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়ানোর পর থেকেই টলিউডে খানিক কোণঠাসা বনি। এবার নাম না করেই অভিনেতাকে খোঁচা দিলেন সিনিয়র অভিনেত্রী। 

নিয়োগ দুর্নীতি কাণ্ডে কুন্তল ঘোষের গ্রেফতারির পর থেকেই ইডির নজরদারিতে টলিপাড়ার একাধিক তারকা। অভিনেতা বনি সেনগুপ্তর নাম তো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। মঙ্গলবারও ইডির দফতরে হাজিরা দিয়েছেন ছবির পারিশ্রমিক হিসাবে কুন্তলের কাছ থেকে ৩৫ লাখ টাকা নেওয়া বনি, অথচ সেই ছবি কোনওদিন তৈরিই হয়নি। গোটা ঘটনায় সরাসির বনির পাশে দাঁড়িয়েছেন কৌশানি, রাণা সরকাররা। অন্যদিকে খোঁচা দিতেও ছাড়েননি অনেকে। এর মাঝেই পরোক্ষে বনিকে বিঁধলেন অভিনেত্রী অনিন্দিতা চক্রবর্তী। 

'ইষ্টি কুটুম'-এর কমলিকাকে আজও ভোলেনি দর্শক, আপতত ‘ইন্দ্রাণী’ হিসাবে দর্শক দেখছে তাঁকে। প্রশংসাও কুড়োচ্ছেন ভুরি ভুরি। দীর্ঘ ১৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে একটানা কাজ করে চলেছেন অঙ্কিতা। ছোটপর্দার বাইরে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন। তবে বড় ব্যানারের ছবিতে সেভাবে সুযোগ পাননি। সেই নিয়ে কোনও আক্ষেপ রয়েছে তাঁর? 

এক সংবাদমাধ্যমকে অঙ্কিতা সরাসরি জানান, ‘আমার কোনও আক্ষেপ নেই। ইন্ডাস্ট্রিতে আমার নাম উচ্চারণ করলে লোকে সম্মানের সঙ্গে করে। এটাই আমার প্রাপ্তি। সিরিয়াল করে টাকা জমানোর পর মাঝে দুটো ভাল কাজ করাই ভাল। অন্যের থেকে বিলাসবহুল গাড়ি আর ফ্ল্যাট উপহার পাওয়ার চেয়ে এটা অনেক ভালো পন্থা’। এর মাধ্যমে পরোক্ষে বনিকেই বিঁধলেন অঙ্কিতা, এমনটাই মনে করছেন অনেকে। শুধু বনি নয়, এই কেলেঙ্কারিতে প্রিয়াঙ্কা সরকারের নামও জড়িয়েছে। কুন্তলের ধাবার উদ্বোধন করেছিলেন প্রিয়াঙ্কা, খবর অভিযুক্তর কাছ থেকে নাকি ফ্ল্যাট উপহার পান অভিনেত্রী। যদিও ইডির তরফে এখনও এই মামলায় আনুষ্ঠানিকভাবে প্রিয়াঙ্কা সরকারের নাম উল্লেখ করা হয়নি।

সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত সদ্য বহিষ্কৃত তৃণমূল যুবনেতার কাছ থেকে ৩৫ লক্ষ টাকা নেওয়া সংক্রান্ত নথি সেভাবে দেখাতে পারেননি বনি। তবে বনির আয়কর সংক্রান্ত নানান নথি দেখতে চেয়েছিল ইডি। সেইসব নিয়েই মঙ্গলবার ইডির দফতরে যান অভিনেতা। আড়াই ঘন্টা পর বাইরে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বনি বলেন, ‘আমার কাছে যে যে তথ্য চাওয়া হয়েছিল, আমার যা যা জমা দেওয়ার ছিল সব জমা দিয়েছি। আশা করি আমাকে আর আসতে হবে না। তবে কী কী তথ্য জমা দিয়েছি সেটা বলা যাবে না। এবার যা বলার ইডি বলবে’। তবে কি তিনি টাকা ফেরত দেবেন? জবাবে বনি বলেন, ‘আমি টাকা ফেরত দেব না। ওসব আমার টাকা। ওসব অন্য কারও না’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.