বাংলা নিউজ > বায়োস্কোপ > World Emoji Day: তিলোত্তমার বুকে দাঁড়িয়ে, সকলের উদ্দেশে ভালবাসা ছুঁড়লেন মিমি

ফের অর্জুন চক্রবর্তীর সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সৌজন্যে অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’। বড় পর্দায় দেখা মিলবে গোরা ও পুপের জুটিকে। সূত্রের খবর, অগস্ট থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। যদিও তার আগে অভিনয়ের একটি ওয়ার্কশপ হবে। সেখানে মিমি ও অর্জুন দুজনেই যোগ দেবেন। 

শত ব্যস্ততার মাঝেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় মিমি। আজ ওয়ার্ল্ড ইমোজি ডে। তাই অনুরাগীদের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি তিনি। ভিক্টোরিয়ার সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে হাতে ভালবাসার ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন নায়িকা। খোলা চুল, নো-মেকআপ লুক, সোয়েট শার্টের সঙ্গে কালো হাফ প্যান্ট পরে ধরা দেন মিমি। ছবির ক্যাপশনে লেখা, ‘ওয়ার্ল্ড ইমোজি ডে তে.. যে ইমোজিটা আমি তোমাদের পাঠাতে চাই বন্ধুরা..’ সঙ্গে ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

সকাল সকাল মিমি ‘ওয়ার্ল্ড ইমোজি ডে’এর এই মিষ্টি পোস্ট করতেই, সামাজিক মাধ্যমে তা নিমেষে ভাইরাল হয়ে যায়। বাস্তবের পাশাপাশি সামাজিক মাধ্যমের অভিনেত্রীর অজস্র ফলোয়ার্স। ইনস্টাগ্রামে ২৭ লক্ষের বেশি মানুষ অভিনেত্রীকে ফলো করেন। মিমিও সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয়। 

শীঘ্রই মিমিকে প্রথমবার জিৎ-এর সঙ্গে জুটিতে দেখা যাবে। তাঁদের আসন্ন ছবি নাম ‘বাজি’। সব ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন