বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউভানকে প্রকৃতির সহজপাঠ, বিশ্ব পরিবেশ দিবসে ছেলেকে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী

ইউভানকে প্রকৃতির সহজপাঠ, বিশ্ব পরিবেশ দিবসে ছেলেকে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী

  • ছেলেকে প্রকৃতি-মা সম্পর্কে শিক্ষা দিলেন শুভশ্রী। একসঙ্গে গাছ পুঁতলেন শুভশ্রী-ইউভান। 
অতিমারী পরিস্থিতি আরও বেশি করি মানুষকে বুঝতে শিখিয়েছে প্রকৃতির মর্ম। আজ, ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস। এই  বিশেষ দিনে নিজের ৮ মাসের শিশুপুত্রকে নিয়ে গাছ পোঁতায় মন দিলেন শুভশ্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের দিলেন বিশেষ বার্তা। 
1/5অতিমারী পরিস্থিতি আরও বেশি করি মানুষকে বুঝতে শিখিয়েছে প্রকৃতির মর্ম। আজ, ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস। এই  বিশেষ দিনে নিজের ৮ মাসের শিশুপুত্রকে নিয়ে গাছ পোঁতায় মন দিলেন শুভশ্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের দিলেন বিশেষ বার্তা। 
ছেলেকে প্রকৃতির সহজপাঠ দিতেই এই উদ্যোগ মাম্মা শুভশ্রীর। এদিন সহুজ রঙা রাতপোশাকে একদম মেকআপহীন লুকে পাওয়া গেল রাজ ঘরনিকে। হালকা হলুদ টি-শার্ট আর হাফ-প্যান্ট এবং টুপিতে পাওয়া গেল ইউভানকে। মায়ের গাছ লাগানো মন দিয়ে দেখতে ব্যস্ত সে।
2/5ছেলেকে প্রকৃতির সহজপাঠ দিতেই এই উদ্যোগ মাম্মা শুভশ্রীর। এদিন সহুজ রঙা রাতপোশাকে একদম মেকআপহীন লুকে পাওয়া গেল রাজ ঘরনিকে। হালকা হলুদ টি-শার্ট আর হাফ-প্যান্ট এবং টুপিতে পাওয়া গেল ইউভানকে। মায়ের গাছ লাগানো মন দিয়ে দেখতে ব্যস্ত সে।
মায়ের কোলে চেপে হাত লাগানোর চেষ্টা করতেও দেখা গেল ইউভানকে। এই ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন- আসুন বিশ্ব পরিবেশ দিবসের এই দিনটায় আমরা সকলে শপথ নিই প্রকৃতি মা-কে রক্ষা করবার। 
3/5মায়ের কোলে চেপে হাত লাগানোর চেষ্টা করতেও দেখা গেল ইউভানকে। এই ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন- আসুন বিশ্ব পরিবেশ দিবসের এই দিনটায় আমরা সকলে শপথ নিই প্রকৃতি মা-কে রক্ষা করবার। 
শুভশ্রীর শেয়ার করা ছবির প্রেক্ষাপটই বলে দিচ্ছে হালিশহরের বাড়ির উঠোনে এই গাছের চারা লাগাতে ব্যস্ত তিনি। এখন সময় পেলেই শহরের কোলাহল থেকে দূরে হালিশহরের বাড়িতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। 
4/5শুভশ্রীর শেয়ার করা ছবির প্রেক্ষাপটই বলে দিচ্ছে হালিশহরের বাড়ির উঠোনে এই গাছের চারা লাগাতে ব্যস্ত তিনি। এখন সময় পেলেই শহরের কোলাহল থেকে দূরে হালিশহরের বাড়িতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। 
ছোট থেকেই প্রকৃতি সম্পর্কে ইউভানককে সচেতন করার শুভশ্রীর এই চেষ্টা দেখে আপ্লুত নেটিজেনরা। প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে। 
5/5ছোট থেকেই প্রকৃতি সম্পর্কে ইউভানককে সচেতন করার শুভশ্রীর এই চেষ্টা দেখে আপ্লুত নেটিজেনরা। প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে। 
অন্য গ্যালারিগুলি