বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিশ্ব পর্যটন রাষ্ট্রদূত' পরিণীতি! ফটোশপ করে জন্মদিনের মজাদার শুভেচ্ছা অর্জুনের
জন্মদিনে পরিণীতিকে মজাদার শুভেচ্ছা অর্জুনের
জন্মদিনে পরিণীতিকে মজাদার শুভেচ্ছা অর্জুনের

'বিশ্ব পর্যটন রাষ্ট্রদূত' পরিণীতি! ফটোশপ করে জন্মদিনের মজাদার শুভেচ্ছা অর্জুনের

  • অভিনেত্রীর ট্রাভেল ডায়রির ছবিতে নিজেকে ফটোশপ করে বসিয়েছেন অর্জুন। সেই ছবি দিয়ে নায়িকাকে জন্মদিনের মজাদার শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

৩৩-এ পা দিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডকে একাধিক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন তিনি। শুধু অভিনেত্রী হিসেবে নয়, গানের গলা দিয়েও অনুরাগীদের মন জয় করেছেন নায়িকা। ইতিমধ্যেই ছবিতে প্লে-ব্যাকও করেছেন। অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তাঁর ছবির সহ-অভিনেতা অর্জুন কাপুর। শুধু পরিণীতির ভ্রমণের ছবি সঙ্গে নিজের ছবি ফটোশপ করেননি, অভিনেত্রীকে ‘World Tourism Ambassador' বলে উল্লেখ করেছেন অর্জুন। 

এডিট করা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন। ক্যাপশনে লিখেছেন, ‘পরী তুমি সারা বিশ্ব ভ্রমণ করো, আমি তোমার হৃদয়ের মধ্যে থেকে ভ্রমণ করি। বিশ্ব পর্যটন রাষ্ট্রদূতকে জন্মদিনের শুভেচ্ছা! তুমি এই শিরোনামের প্রাপ্য @parineetichopra’।

প্রথম ছবিতে পরিণীতিকে পোজ দিয়ে বসে থাকতে দেখা গেছে। নিজের ছবি ফটোশপ করে বসিয়েছেন অর্জুন। অভিনেত্রীর পাশের রাস্তায় হাঁটতে দেখা গেছে তাঁকে। দ্বিতীয় ছবিতে পার্কের মাঝে পোজ দিয়ে দাঁড়িয়েছেন নায়িকা। ঠিক তাঁর পাশেই ফটোশপ করে নিজের ছবি চিপকে দিতে দেখা গেছে অর্জুনকে। তৃতীয় ছবিতে অর্জুন পরিণীতির সেলফি ফটোবম্ব হিসেবে রয়েছেন তিনি। আর চতুর্থ ছবিটা পরিণীতির সাম্প্রতিক ছবির মধ্যে অন্যতম।

এই ছবি দেখে অনুরাগীরা মজা এবং খুনসুটি কমেন্ট করেছেন। কেউ কেউ তো হাসির ইমোজি দিয়েছেন। অর্জুনের সঙ্গে ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’ ছবিতে শেষবার দেখা গেছে অভিনেত্রীকে। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবিটি অনেক বিলম্বের পর চলতি বছরের মার্চে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ২০১২ সালে ইশাকজাদে ছবি দিয়ে দুই তারকার বলিউড অভিষেক হয়েছিল।

 

 

বন্ধ করুন