বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন আছেন সৌমিত্র ? খোঁজ-খবর নিলেন অমিতাভ, মুম্বই থেকে ফোন এল বেলেভিউ হাসপাতালে
সৌমিত্র শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন বিগ বি
সৌমিত্র শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন বিগ বি

কেমন আছেন সৌমিত্র ? খোঁজ-খবর নিলেন অমিতাভ, মুম্বই থেকে ফোন এল বেলেভিউ হাসপাতালে

  • আগের চেয়ে অনেকখানি সুস্থ সৌমিত্র চট্টোপাধ্যায়। রবিবার পা ঝুলিয়ে বসানো হয়েছিল অভিনেতাকে, খবর হাসপাতাল সূত্রে।  

করোনাকে হারিয়ে একজন পুরোপুরি সুস্থ। অন্যজন করোনা যুদ্ধ জয় লাভ করলেও অনান্য শারীরিক সমস্যার জেরে এখনও লড়াই চালাচ্ছেন হাসপাতালে। কথা হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের দুই লেজেন্ড অমিতাভ বচ্চন ও সৌমিত্র চট্টোপাধ্যায়ের। সৌমিত্রবাবু কেমন আছেন? এই প্রশ্নের উত্তর জানতে এবার সরাসরি ফোন এল কলকাতার বেলেভিউ হাসপাতালে। আর সেই ফোন এল মু্ম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে। আসলে করোনা মুক্তির পর আজ চেক আপের জন্য নানাবতী হাসপাতালে গিয়েছিলেন অমিতাভ। সেখানেই নিজের চিকিত্সকদের কাছ থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের হেলথ আপটেড জানতে চান বিগ বি। এরপরই নানাবতী হাসপাতালের তরফে যোগাযোগ করা হয় বেলেভিউ হাসপাতালের সঙ্গে। খবর এবিপি আনন্দ সূত্রে। 

বর্ষীয়ান অভিনেতার চিকিৎসা সম্পর্কে তাঁদের বিস্তারিত তথ্য দেওয়া হয় নানাবতী হাসপাতালকে, জানানো হয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের এনসেফ্যালোপ্যাথি নিয়ন্ত্রণের জন্য ঠিক কীভাবে চিকিত্সা প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। পরস্পরের প্রতি শ্রদ্ধা ও সম্মান বরাবরই রয়েছে এই দুই কিংবদন্তী অভিনেতার। শেষবার  ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায় ও অমিতাভ বচ্চনকে। 

বেলভিউ সূত্রে খবর, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। শারীরিক অবস্থার আগের চেয়ে অনেকটা উন্নতি হয়েছে। রবিবার পা ঝুলিয়ে বসানো সম্ভবপর হয়েছিল সৌমিত্রবাবুকে। ফিজিওথেরাপি চলছে, আগামী কয়েকদিনে হাঁটানোর প্রয়াস করা হবে বলেও খবর। 

চিকিত্সক অরিন্দম কার জানিয়েছেন, ‘উনি ধীরে ধীরে উন্নতি করছেন। কিন্তু পুরোপুরি সুস্থ হয়ে উঠতে এবং বাড়ি ফিরে যেতে এখনও অনেকটা পথ বাকি রয়েছে। করোনা সংক্রান্ত কোনও সমস্যা নেই ওঁনার।শরীরে ওঁনার অক্সিজেনের মাত্র ৯৬ থেকে ৯৯ শতাংশের মধ্যে থাকছে- তাই আলাদা করে খুব বেশি বাহ্যিক সাপোর্ট দেওয়ার প্রয়োজন পড়ছে না’।

বন্ধ করুন