বাংলা নিউজ > বায়োস্কোপ > কুঁচকে গেছে মুখের চামড়া, পেকে গেছে মাথার চুল, এ কী হাল হয়েছে ভারতীর!
ভারতী সিং
ভারতী সিং

কুঁচকে গেছে মুখের চামড়া, পেকে গেছে মাথার চুল, এ কী হাল হয়েছে ভারতীর!

  • কেন এমন লুকে ধরা দিলেন ভারতী সিং! ভাইরাল ভিডিয়ো।

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় জুটি ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়া। কমেডি দিয়ে দুজনেই দর্শকদের মাতিয়ে রাখেন। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এবং জনপ্রিয় তাঁরা। প্রায়শই মজার মজার ভিডিয়ো শেয়ার করে থাকেন। সম্প্রতি ভারতীর একটি মজাদার ভিডিয়ো শেয়ার করেন হর্ষ।

ভিডিয়োতে কাঁচা-পাকা চুলে ধরা দেন ভারতী। গালের চামড়া ঝুলে গেছে তাঁর। বয়স্ক দেখাচ্ছে তাঁকে। হাতে মোবাইল নিয়ে ঘাটছেন তিনি। ক্যামেরার পিছন থেকে হর্ষকে বলতে শোনা যায়, ও বুড়ি হয়ে গেছে ঠিকই কিন্তু মোবাইলের নেশা ওর কমেনি। যা শুনে ভারতী মজার ছলে তাকান হর্ষর দিকে। এরপরই বয়স্কদের মতো কাশতে দেখা যায় তাঁকে। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে হর্ষ লেখেন, ‘ভালবাসা সব সময় যৌবন থাকে, স্ত্রী-ই তো বুড়ি হয়ে যায়’।

হর্ষ ভিডিয়োটি শেয়ার করতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। পোস্টে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়। ভারতীর বৃদ্ধ বয়সের লুক অবশ্য বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। 

বর্তমানে ডান্স রিয়েলিটি শো 'ডান্স দিওয়ান ৩'-এর যৌথভাবে সঞ্চালনা করছেন ভারতী এবং হর্ষ। এই শো-তে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। ২০১৭ সালের ৩রা ডিসেম্বর চিত্রনাট্যকার, লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী। একসঙ্গে নাচ বলিয়ে, খতরোকে খিলাড়ির মতো শোতে অংশ নিয়েছেন তাঁরা। নিজেদের প্রযোজনা ও সঞ্চালনায় ‘খতরা খতরা খতরা’ শো লঞ্চ করেছিল এই জুটি, যা ব্যাপক জনপ্রিয়তা পায়।

 

 

বন্ধ করুন