বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: সাত্যকির এই গুণ দেখে তাজ্জব সৌরভ! দাদার রহস্য ফাঁস করল ঊর্মি-পতি

‘সংসার সুখের হয় রমণীর গুণে, গুণবাণ পতি যদি থাকে তার সনে’, এই পথ যদি না শেষ হয়-এর ঊর্মি-সাত্যকি জুটির সঙ্গে এক্কেবারে মিল রয়েছে এই প্রবাদের। চলতি সপ্তাহে তাঁদের রসায়ন ধরা পড়বে 'দাদাগিরি'র মঞ্চে। নিজের বুদ্ধির জোরে দাদাকে আগেই ক্লিনবোল্ড করেছে ঊর্মি, পিছিয়ে থাকল না সাত্যকিও। হ্যাঁ, জি বাংলার নবাগত নায়ক ঋত্বিক মুখোপাধ্যায়ের এই ট্যালেন্ট থেকে মুগ্ধ সৌরভ। 

আসলে ক্রিকেট ভালোবাসে না এমন মানুষ ভূ-ভারতে বিরল। তবে ক্রিকেটের পাশাপাশি ক্রিকেটারদের জার্সি নম্বর মুখস্থ করতে ভালোবাসে এমন ক'জন আছে? কিন্তু সাত্যকি ছোট থেকেই ক্রিকেট খেলা দেখবার পাশাপাশি পছন্দের প্লেয়ারদের জার্সিন নম্বরও মুখস্থ করে।দাদাগিরির মঞ্চে এই কথা জানা মাত্রই সৌরভ রীতিমতো কড়া পরীক্ষা নেন সাত্যকির। কিন্তু ১০০-তে ১০০ পেয়ে পাশ করল সে। বিরাট কোহলি, রোহিত শর্মা, ক্রিস গেইল-দের জার্সির পিছনে লেখা নম্বর ঝরঝর করে বলে দিল ঊর্মি-র বেটার হাফ। শুধু তাই নয়, এদিন সৌরভকে নিয়ে মজাদার তথ্যও ফাঁস করল সে। সাত্যকি জানায়, আজ পর্যন্ত সবচেয়ে বেশিবার জার্সি বদল করেছে যে ক্রিকেটার তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের তিনটি জার্সি নম্বর- ২৪,৯৯ এবং ১। এর মধ্যে সৌরভ ২২ গজে সবচেয়ে বেশি সফল ৯৯ নম্বরের জার্সি গায়ে চড়িয়ে। 

ঋত্বিকের মুখে একথা শুনে, হাসি মুখে সৌরভ বলেন- ‘সেটা কিন্তু মায়ের কারণে। মা সবসময় বলতেন ওই নম্বরটা (৯৯) খুব লাকি’। ‘এই পথ যদি না শেষ হয়’ ভক্তরা রীতিমতো উত্তেজিত সপ্তাহান্তে এই এপিসোড দেখতে। 

বন্ধ করুন