বাংলা নিউজ > বায়োস্কোপ > বরফির সঙ্গে জুটি বাঁধছেন সাত্যকি! ইন্দ্রনীলের বদলে নতুন ধারাবাহিকে ঋত্বিক?

বরফির সঙ্গে জুটি বাঁধছেন সাত্যকি! ইন্দ্রনীলের বদলে নতুন ধারাবাহিকে ঋত্বিক?

নায়ক বদল!

Writwik Mukherjee: টেলি পাড়ায় কান পাতলে জোর গুঞ্জন, বরফির সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন সাত্যকি। আসতে চলেছে নতুন ধারাবাহিক।

টেলি দর্শকদের কাছে ধারাবাহিকে অনস্ক্রিন জুটি নিয়ে বেশ মাতামাতি থাকে। শেষ হতে চলেছে 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিক। এখানেই দর্শকের মনে প্রশ্ন, তাহলে কি 'ঊর্মি-সাত্যকি'র জুটির রসায়ন আর দেখা যাবে না ছোট পর্দায়?

অন্যদিকে, 'আয় তবে সহচরী' ধারাবাহিকও শেষ হয়েছে। ফলে টিপু-বরফির জুটি আগেই ভেঙেছে। এ বার টেলি পাড়ায় কান পাতলে জোর গুঞ্জন, বরফির সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন সাত্যকি। আসতে চলেছে নতুন ধারাবাহিক। 

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি সাত্যকি ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নতুন মেগার প্রোমোর শ্যুটিং সেরে ফেলেছেন। বাংলা টকিজ প্রযোজনার ব্যানারে জি বাংলা-য় আসছে এই নতুন মেগা। তবে এ বিষয় এখনই কোনও মন্তব্য করেননি ঋত্বিক। 

'আয় তবে সহচরী' জুটিকে একসঙ্গে পর্দায় ফের একবার দেখার সুযোগ আসতে আসতেও তা আর হয়ে উঠল না ভক্তদের। সূত্রের খবর, বরফি ওরফে অরুণিমা হালদারের বিপরীতে এই মেগায় অভিনয় করার কথা ছিল টিপু ওরফে ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের। 

ফলত 'আয় তবে সহচরী' জুটি টিপু-বরফিকে ফের একসঙ্গে দেখতে পেতেন দর্শক! তবে সম্ভবত মেগা থেকে সরে গিয়েছেন ইন্দ্রনীল। আর সেখানেই দেখা যেতে পারে ঋত্বিককে। সুতরাং ঋত্বির-অরুণিমা জুটির রসায়ন পর্দায় কতটা ফুটে উঠবে? সেই দেখার অপেক্ষায় দর্শক।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী ইচ্ছা ছিল বিয়ের সময়ে মিষ্টি একটা হাসির! সেই স্বপ্নই কেড়ে নিল যুবকের প্রাণ ‘চলো,আরেকবার বিয়ে করি’, ২৩ বছর পর ফের প্রস্তাব লোপার, বউয়ের চেয়ে কত ছোট জয়? 'GOAT'-র হাতে দাঁড়িয়ে 'Goat', পহেলগামে তুষারপাতের মধ্যেই ভাইরাল সচিনের ছবি আবাসের ঘর পেয়েছেন, অনেক অভিনন্দন! মোদীর চিঠি পেয়ে হতবাক স্বাস্থ্যকর্তা বিরাটের মতো ক্ষমতা নেই রোহিতের! ক্যাপ্টেন কোহলিকে মিস করলেন কার্তিক, মঞ্জরেকররা বিরল রোগের সচেতনতায় বিশেষ ক্যাম্প করবে পুরসভা, থাকবে চিকিৎসা পরিষেবাও মহাশিবরাত্রিতে ৩০০ বছর পর বিরল যোগ! মহাদেবের কৃপায় ইচ্ছাপূরণ, ধনলাভ বহু রাশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.