বাংলা নিউজ > বায়োস্কোপ > X= Prem: সৃজিতের প্রেম-প্রেম ভাব প্রকাশ্যে, নতুন চমক রাখলেন পরিচালক
প্রকাশ্যে সৃজিতের এক্স = প্রেম ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - টুইটার)

X= Prem: সৃজিতের প্রেম-প্রেম ভাব প্রকাশ্যে, নতুন চমক রাখলেন পরিচালক

  • নিখাদ প্রেমের গল্প অনেকদিন দেখা হয় না? আপনার সেই আফসোস পূরণ হবে এইবার। 

প্রেম প্রেম ভাব, প্রেমর অভাব? প্রেমের কোটা পূরণ করতে আসছেন সৃজিত মুখোপাধ্যায়। নতুন ছবি 'এক্স = প্রেম' মুক্তির অপেক্ষায়। নিখাদ কলেজ প্রেমের গল্প বলতে পর্দায় আসছে ছবিটা। ওই বয়সটা যদি আপনি পেরিয়ে গিয়ে থাকেন, তবে নিসন্দেহে এই ছবি নিয়ে যাবে আপনাকে সেই সোনালি সময়ে।

ছবির ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। এবার সামনে এল এই ছবির পোস্টার। সাদা-কালো ক্যানভাসে তৈরি এই পোস্টার একটু নস্টালজিক। প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে সিনেমার পোস্টারটি শেয়ার করে লেখা হয়, 'ভালবাসা স্মৃতি ছাড়া আর কী? স্মৃতি ভালবাসা ছাড়া আর কী?' ছবি মুক্তি পাচ্ছে ১৩ মে।

২০২১ সালের জুলাই মাসে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। সৃজিৎ জানিয়েছিলেন, তাঁর কাছে দর্শকরা অনেকদিন ধরেই অনুরোধ করছে একটা প্রেমের সিনেমা বানানোর। সেইজন্যই 'এক্স=প্রেম'। কলেজ জীবনের প্রেমের গল্পই শোনাবে ছবিটা। যদিও গল্প একেবারেই চিরাচরিত নয়। সাথে অভিনবত্ব থাকবে গল্প বলার ধরনেও।

ইন্ডাস্ট্রির একঝাঁক নতুন তরুণ মুখ নিয়ে আসছেন পরিচালক। মুখ্য চরিত্রে রয়েছেন অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস, অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাক। এই ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ করছেন অনিন্দ্য এবং শ্রুতি। অর্জুন, মধুরিমারও সৃজিতের সঙ্গে প্রথম কাজ।

প্রসঙ্গত, সৃজিৎ সম্প্রতি শেষ করেছেন তাঁর ফেলুদা সিরিজের প্রথম কাজ দার্জিলংয়ে। টোটা আর পুরো টিমকে নিয়ে গত মাসটা সেখানেই ছিলেন তিনি। সাথে ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবির স্টারকাস্টও জানা গিয়েছে। জুন-জুলাইতে সেই ছবিরও শ্যুট শুরু হয়ে যাওয়ার কথা।

বন্ধ করুন