বাংলা নিউজ > বায়োস্কোপ > Yami Gautam's Baby:গোপনে বিয়ে, ৩য় বিবাহবার্ষিকীর আগে মা হলেন ইয়ামি! হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে?

Yami Gautam's Baby:গোপনে বিয়ে, ৩য় বিবাহবার্ষিকীর আগে মা হলেন ইয়ামি! হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে?

গোপনে বিয়ে, ৩য় বিবাহবার্ষিকীর আগে মা হলেন ইয়ামি! হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে?

Yami Gautam's Baby: গোপনে সেরেছিলেন বিয়ে। মা হওয়ার খবরও ১০ দিন বেমালুম চেপে রাখলেন ইয়ামি। অক্ষয় তৃতীয়ার দিন ফুটফুটে রাজপুত্র এসেছে ভিকি ডোনার নায়িকার ঘরে। 

সন্তান কোলে তৃতীয় বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন বলিউডের তারকা দম্পতি ইয়ামি গৌতম ও আদিত্য ধর। অক্ষয় তৃতীয়ার দিন ফুটফুটে রাজপুত্রের জন্ম দিয়েছেন ইয়ামি। সোমবার, সন্তানের জন্মের ১০ দিনের মাথায় সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে সুখবর ভাগ করে নিলেন নায়িকা এবং তাঁর পরিচালক বর।

পুত্র সন্তানের মা হলেন ইয়ামি

গত ফেব্রুয়ারিতেই ইয়ামির অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর দিয়েছিলেন আদিত্য। এদিন ইনস্টাগ্রাম পোস্টে ইয়ামি লেখেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র বেদাবিদের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসে আমাদের ধন্য করেছে। আপনারা সকলে ওকে আর্শীবাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন। ওর জন্য প্রার্থনা করবেন’।

পোস্টের সঙ্গে যে ছবি তাঁরা ভাগ করে নিয়েছেন সেখানে দেখা গেল শ্রীকৃষ্ণ যেন তাঁর কোলে একটি শিশুকে ধরে রয়েছেন। পোস্টের ক্যাপশনে সূর্য হাসপাতালের চিকিৎসক ডাঃ ভুপিন্দর আওয়াস্থি, ডাঃ রঞ্জন ধানু-সহ সকল স্টাফেদের ধন্যবাদ জানিয়েছেন দুজনে। এই হাসপাতালেই ছেলের জন্ম দেন ইয়ামি। 

ইয়ামি ও আদিত্য জানান, ‘অভিভাবক হিসাবে এই জার্নি শুরুর সঙ্গে সঙ্গে আমাদের আশা আমাদের ছেলের ভবিষ্যত উজ্জ্বল হবে। ওর জীবনের প্রত্যেক মাইলস্টোন আমাদের বিশ্বাসকে মজবুত করবে যে আমাদের পরিবারের জন্য এবং মাতৃভূমির সুযোগ্য পুত্র হয়ে উঠবে’। 

বেদাবিদ নামের অর্থ

ইয়ামি ও আদিত্যর ছেলের নামের সঙ্গে জুড়ে রয়েছে হিন্দুধর্মের সবচেয়ে প্রাচীন গ্রন্থ বেদের নাম। বেদাবিদ সংস্কৃত শব্দ। এর অর্থ বেদের বিদ (বিদ্যান) অর্থাৎ যে পুরুষ বেদ সম্পর্কে জ্ঞানী তিনিই বেদাবিদ। 

তারকারা শুভেচ্ছায় মুড়লেন তারকা দম্পতিকে

ইয়ামি ও ‘উরি’ পরিচালক আদিত্যকে শুভেচ্ছা জানিয়েছেন হবু বাবা রণবীর সিং। সেপ্টেম্বরে বাবা হতে চলা রণবীর লেখেন, ‘অনেক অনেক ভালোবাসা তোমাদেরকে’। নেহা ধুপিয়া, বিভান ভটেনা, গৌরব ঘেরা-সহ বলিউডের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নতুন বাবা-মা'কে। 

বক্স অফিস ইয়ামির শেষ রিলিজ ছিল আর্টিকেল ৩৭০। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং, এমনকি ফাইট সিকুয়েন্সের কাজ সেরেছেন ইয়ামি। 

২০২১ সালের ৪ঠা জুন হিমাচলপ্রদেশে সাদামাটা বিয়ে সারেন ইয়ামি-আদিত্য। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সেটেই মন দেওয়া-নেওয়ার পর্ব সেরেছিলেন দুজনে। সবার চেয়ে আদিত্যকে একদম অন্য়রকম লেগেছিল ইয়ামির। লুকিয়ে রাখেননি মনের কথা। কিন্তু কাকপক্ষীও টের পায়নি এই প্রেমের গল্প। গোপনে প্রেমের পর সোজা বিয়ের পিঁড়িতে। 

বায়োস্কোপ খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড, জিতেও বিদায় হাঙ্গেরির ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.