বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ইয়ামিকে ডাক! ক্ষেপে উঠলেন অভিনেত্রী
ইয়ামি গৌতম
ইয়ামি গৌতম

‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ইয়ামিকে ডাক! ক্ষেপে উঠলেন অভিনেত্রী

  • সে কী কাণ্ড!

বলিউডের একগুচ্ছ হিট ছবিতে কাজ করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। ফেয়ার অ্যান্ড লাভলি প্রসাধনী সংস্থা বিজ্ঞাপন দিয়ে ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু করেছিলেন তিনি। দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বুধবার 'ভূত পুলিশ'এর শ্যুটিংয়ের প্রোমোশনে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

এদিন ট্যাঙ্ক টপ ব্লাউজের সঙ্গে সাদা শাড়ি পরে দেখা গিয়েছিল তাঁকে। প্রোমোশন ভেন্যুর বাইরে পাপারাৎজিদের লেন্সবন্দি হন ইয়ামি। পাপারাৎজির জন্য ইয়ামি পোজ দিতেই এক ক্যামেরাপার্সন আচমকা বলে ওঠেন ‘ফেয়ার অ্যান্ড লাভলি’। সঙ্গে সঙ্গে চোখ পাকিয়ে তাকাতে দেখা যায় ইয়ামিকে। রারী রাগী মুখ করে বলেন.. ‘এই..’। পরক্ষণেই অবশ্য স্বাভাবিক হয়ে যায় অভিনেত্রী। হাসিমুখে পোজ দেন ক্যামেরার সামনে। আর সেই ভিডিয়োই হু হু করে ভাইরাল হয়ে যায়।

কমার্শিয়াল ব্র্যান্ডের হয়ে শ্যুট করে দারুণ জনপ্রিয়তা পান ইয়ামি গৌতম। এরপরই ধীরে ধীরে বলিউডি ছবিতে কাজ করা শুরু করেন তিনি। বর্তমানে নিজের ব্যক্তিগত এবং কর্মক্ষেত্র দুই জীবনে দারুণ সফল অভিনেত্রী।

মাস খানেক আগেই উরি পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে তাঁরা বিয়ে সারেন। সপ্তাহ খানেক আগেই অনিরুদ্ধ রায় চৌধুরীর লস্ট ছবির শ্যুট করতে কলকাতায় যান অভিনেত্রী। আপাতত হরর-কমেডি ‘ভূত পুলিশ’ ছবির প্রোমোশনে ব্যস্ত তিনি। ছবিতে আরও অভিনয় করছেন সইফ আলি খান ও অর্জুন কাপুর।

 

 

বন্ধ করুন