বাংলা নিউজ > বায়োস্কোপ > Yami Gautam: দশভির রিভিউতে ‘মারাত্মক অসম্মান’ করা হয়েছে, নিউজ পোর্টালকে একহাত নিলেন ইয়ামি

Yami Gautam: দশভির রিভিউতে ‘মারাত্মক অসম্মান’ করা হয়েছে, নিউজ পোর্টালকে একহাত নিলেন ইয়ামি

ইয়ামি গৌতম (HT_PRINT)

সংশ্লিষ্ট সংবাদমাধ্যম ভবিষ্যতে তাঁর কাজ নিয়ে একটা শব্দও খরচ করুক, চান না অভিনেত্রী। কী লেখা রয়েছে ওই ফিল্ম রিভিউতে?

বৃহস্পতিবারই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ইয়ামি গৌতমের নতুন ছবি ‘দশভি’। এই ছবির এক ফিল্ম রিভিউ-তে ইয়ামির পারফরম্যান্স নিয়ে এক সমালোচক যা লিখেছেন তাতে ক্ষুব্ধ নায়িকা। টুইটারের দেওয়ালে সেই রিভিউ-এর লিঙ্ক শেয়ার করে ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা।

দেশের শিক্ষা ব্যবস্থার গুরুত্ব নিয়ে তৈরি হয়েছে এই সোশ্যাল কমেডি। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছে অভিষেক বচ্চন এবং নিররিত কৌরেরও। তুষার জালোটা পরিচালিত এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি।

বৃহস্পতিবার টুইটারের দেওয়া ইয়ামি লেখেন, সংশ্লিষ্ট ফিল্ম রিভিউ'তে তাঁর পারফরম্যান্স সম্পর্কে যা লেখা রয়েছে তা ‘অত্যন্ত অসম্মানজনক’। ‘ভিকি ডোনার’ খ্যাত তারকা লেখেন ইন্ডাস্ট্রিতে নিজের দমে তিনি জায়গা করে নিয়েছেন, ইয়ামি আরও লেখেন ভবিষ্যতে যেন ওই সংবাদমাধ্যম তাঁর কাজের কোনওরকম সমালোচনা না লেখে।

ফিল্ম কম্পানিয়ানের লেখা ওই ফিল্ম রিভিউয়ের একটি অংশের স্ক্রিনশটও তুলে ধরেন ইয়ামি। সেখানে সমালোচক লিখেছেন, ‘ইয়ামি গৌতম আর হিন্দি ছবির মৃত প্রেমিকা নন, কিন্তু লড়াকু হাসিটা এবার দেখলে কেমন একঘেঁয়ে লাগছে’।

এরপর ওই টুইটার পোস্টের কমেন্ট বক্সে ইয়ামি লেখেন, তাঁর কাজের গঠনমূলক সমালোচনাকে সবসময় সাদরে গ্রহণ করেন তিনি, সেই সমালোচনা তাঁকে আরও এগিয়ে নিয়ে যায়। কিন্তু বারংবার যখন কোনও প্ল্যাটফর্ম তাঁকে নীচু দেখানোর চেষ্টা করে তখন চুপ কথা উচিত নয় বলেই মনে করেন তিনি। অভিনেত্রী মনে করিয়ে দেন, তাঁকে সম্প্রতি ‘এ থার্সডে’, ‘বালা’, ‘উরি’র মতো ছবিতে দেখা গিয়েছে। তা সত্ত্বেও কীভাবে তাঁর অভিনয় দক্ষতার মাপকাঠি ওই লাইন হতে পারে তা জানেন না তিনি।

ইয়ামি যোগ করেন, তিনি মর্মাহত এই রিভিউ পড়ে। নায়িকা লেখেন, ভবিষ্যতে ওই পোর্টাল তাঁর কোনও কাজের সমালোচনা করুক এমনটা চান না তিনি।

এই ছবিতে রাজনৈতিক ব্যক্তিত্ব গঙ্গারাম চৌধুরীর চরিত্রে রয়েছেন অভিষেক। দুর্নীতিগ্রস্থ এই নেতা জেলে পৌঁছাবেন তাঁর কর্মফলের জেরে, সেখানেই তাঁর পরিচয় হবে পুলিশ আধিকারিক জ্যোতি দেশওয়ালের (ইয়ামি) সঙ্গে পরিচয় হবে তাঁর, জ্যোতির অনুপ্রেরণাতেই ক্লাস ১০-এর পরীক্ষায় বসবে গঙ্গারাম। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স এবং জিও সিনেমায় মুক্তি পেয়েছে এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি? রবিবারে হাসতে হবে কিন্তু! পড়ুন দিনের সেরা ৫ জোকস, ছুটির দিন আরও একটু মজার হোক শেষ চমক দিতে তৈরি গিলরা, কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখবেন IND vs ZIM ৫ম T20I? 'বন্ধু' ট্রাম্পের ওপর হামলার পরপরই উদ্বেগ প্রকাশ মোদীর, কী বললেন প্রধানমন্ত্রী? মীন রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.