বাংলা নিউজ > বায়োস্কোপ > Yami Gautam on Her Success: সাফল্যের কারণে ‘সুযোগ হাতছাড়া'! কেরিয়ার নিয়ে কী বললেন ইয়ামি

Yami Gautam on Her Success: সাফল্যের কারণে ‘সুযোগ হাতছাড়া'! কেরিয়ার নিয়ে কী বললেন ইয়ামি

কেরিয়ার নিয়ে কী বললেন ইয়ামি? (AFP)

Yami Gautam on Her Success: প্রথম ছবিতেই দুর্দান্ত সাফল্য তারপর কী করবেন আর কী করবেন না সেটা ভেবেই উঠতে পারেননি ইয়ামি গৌতম! কী জানালেন?

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ইয়ামি গৌতম। বিজ্ঞাপন, ধারাবাহিক থেকে শুরু, সেখান থেকে তিনি আজ বলিউডের তারকা। ইতিমধ্যেই দীর্ঘ পথ পেরিয়েছেন এই বিনোদন জগতে। আজ যখন অতীতের দিকে তাকান তখন কী মনে পড়ে তাঁর? স্মৃতিচারণে কোন কথা উঠে আসল? অভিনেত্রী জানান তাঁর প্রথম ছবি ‘ভিকি ডোনার’ বক্স অফিসে সাফল্য পাওয়ার পর তিনি এতটাই আনন্দিত হয়েছিলেন যে কী করবেন আর কী করবেন না সেটাই নাকি বুঝতে উঠতে পারেননি। এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে আয়ুষ্মান খুরানাকে দেখা গিয়েছিল।

চাঁদ পর লে চলো ধারাবাহিকের মাধ্যমে তিনি তাঁর অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন। এরপর ২০১২ সালে তাঁকে প্রথমবার বড়পর্দায় দেখা যায় ভিকি ডোনার ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছিলেন আয়ুষ্মান খুরানা। এটা আয়ুষ্মানেরও প্রথম ছবি ছিল। আর এই দুই অভিনেতার ছবি দর্শকদের থেকে দারুন ইতিবাচক সাড়া পেয়েছিল।

এএনআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের বলিউডের সফরের কথা বলতে গিয়ে জানান, 'আমরা সফর এখনও চলছে। আমি জীবনে অনেক ওঠা, পড়া দেখেছি। কিন্তু শেষ পর্যন্ত গিয়ে সবটা পুষিয়ে গিয়েছে। আমার প্রথম ছবির পর, বলা ভালো সেই ছবির সাফল্যের পর আমি দিশা হারিয়ে ফেলেছিলাম যে কী করব, কোন পথে এগোব বুঝে উঠতে পারছিলাম না।' তিনি আরও জানান, 'ওই সময় আমার কাছে অনেক সুযোগ এসেছিল। কিন্তু আমি সেগুলো ধরতে পারিনি। আমি বুঝেই উঠতে পারিনি যে আর কাজ করব কিনা, নতুন সুযোগ নেব কিনা।গোটা বিষয়টায় ধাতস্থ হতে আমার বেশ কিছুটা সময় লেগে গিয়েছিল। এরপর আমি বুঝেছিলাম, নিজেকে নতুন করে আবিষ্কার করেছিলাম, মনে করেছিলাম যে কেন আমি আমার শহর বাড়ি ছেড়ে এখানে এসেছি, আমায় কী করতে হবে।'

'জেলার'- এ ইয়ামিকে শেষবার দেখা গিয়েছে। এই ছবির পরিচালনা করেছিলেন তুষার জালোতা। ইয়ামি ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিষেক বচ্চন, নিমরত কৌরকে। এরপর তাঁকে অনিরুদ্ধ রয় চৌধুরীর ইমোশনাল থ্রিলার ছবি ‘লস্ট’- এ দেখা যাবে। শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে ইতিমধ্যেই ছবিটি দেখানো হয়েছে। এখন খালি ভারতে মুক্তি পাওয়ার অপেক্ষা। অক্ষয় কুমারের সঙ্গে তাঁকে ওহ মাই গড ২ ছবিতেও দেখা যাবে।

বন্ধ করুন