বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের দিন ছোট ভাইয়ের সঙ্গে ইয়ামি, ছবি দেখে আয়ুষ্মান বললেন, ‘মূল্যবান’
ছোট ভাইয়ের সঙ্গে ইয়ামি গৌতম

বিয়ের দিন ছোট ভাইয়ের সঙ্গে ইয়ামি, ছবি দেখে আয়ুষ্মান বললেন, ‘মূল্যবান’

  • ভাইয়ের ওজায় গৌতমের জন্মদিনে বিয়ের অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন ইয়ামি। 

গত বছর ৪ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ইয়ামি গৌতম। ‘উরি: দ্য সারজিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। পরিচালক-অভিনেত্রী জুটি গোটা দুনিয়ার থেকে নিজেদের সম্পর্ককে আড়ল করে রেখেছিলেন। বিয়ের ছবি দিয়েই তা প্রকাশ্যে এসেছে।

তিন বছরেরও বেশি সময় ধরে প্রেমের বাঁধনে জড়িয়ে তাঁরা। তবুও টের পেতে দেননি কাকপক্ষীকে, দুই বলি সেলেবের ভালোবাসার গল্প নিয়ে একটাও প্রতিবেদনও প্রকাশ পায়নি। এমন ঘটনা খুবই কম ঘটে থাকে। হিমাচল প্রদেশে নিজের দেশের বাড়ি বিলাসপুরে একদম ছিমছাম আয়োজনে বিয়ের পর্ব সেরেছিলেন ইয়ামি-আদিত্য।

দিদিমার নির্দেশেই নাকি এক দিনের আয়োজনে বিয়ে করতে বাধ্য হন প্রেমিক জুটি। আসলে বিয়ে নয় প্রথমে এনগেজমেন্ট সারবার প্ল্যান ছিল তাঁদের। উরি-র প্রমোশনের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে দুজনের, বন্ধুত্বের বাঁধন মজবুত হয়। বিয়ের প্রায় এক বছর পর প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের এক অদেখা ছবি।

বিয়ের দিন সকালে গায়ে হলুদের হলুদের অনুষ্ঠানের সময় ভাই ওজাসের সঙ্গে ইয়ামি। ভাইয়ের জন্মদিনে এই অদেখা ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আজ থেকে আর কিশোর না, তবুও আমার কাছে চিরকাল আমার ছোট ভাইটাই থাকবে। শুভ জন্মদিন ওজাস।’

ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের একাধিক ব্যক্তিত্ব এবং ইয়ামি ভক্তরা। অভিনেতা আয়ুষ্মান খুরানা কমেন্টে লিখেছেন, ‘মূল্যবান ছবি। শুভ জন্মদিন ওজাস।’

একদম ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন ইয়ামি। বলিউডের দেখনদারির বদলে নিজের রীতি-নীতিকে বেশি গুরুত্ব দিয়েছিলেন তিনি। মায়ের ৩৩ বছরের পুরনো এই শাড়িকে নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন নায়িকা। ইয়ামির মাথার ওড়না উপহার হিসেবে দিয়েছিলেন তাঁর দিদিমা।

তাকে পরবর্তীতে ‘ওহ মাই গড ২’-এ দেখা যাবে। অমিত রাই পরিচালিত এই ছবিতে অভিনয় করবেন অভিনেতা অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠি এবং অরুণ গোভিল। গত বছর ছবিটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়।

বন্ধ করুন