বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’! ছাত্র রাজনীতিতে ফিরছেন যশ-নুসরত, হয়ে গেল শুভ মহরত
আবারও জুটিতে যশরত
আবারও জুটিতে যশরত

Nusrat-Yash: ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’! ছাত্র রাজনীতিতে ফিরছেন যশ-নুসরত, হয়ে গেল শুভ মহরত

  • ঈশানের বাবা-মা হিসাবে প্রথমবার এক ছবিতে যশ-নুসরত। ছবির নামেই হতবাক অনেকে! 

রাজনীতির মঞ্চে একে অপরের প্রতিদ্বন্দ্বী তাঁরা, কিন্তু বাস্তব জীবনে পরস্পরের সবচেয়ে কাছের মানুষ যশ-নুসরত। ঈশানের বাবা-মা এবার ছাত্র রাজনীতির ময়দানে নামছেন। তবে বাস্তবে নয় রুপোলি পর্দায়। সৌজন্যে শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। ছবির নাম শুনেই চমকে যাচ্ছেন অনেকে। তপন সিংহের বিখ্যাত ছবি ‘আতঙ্ক’-এর জনপ্রিয় ডায়লগ ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ এবার যশরতের নতুন ছবির নাম। 

অ্যাকশন-প্যাক সাউথ ছবির রিমেক ‘ওয়ান’ দিয়ে শুরু হয়েছিল এই জুটির অনস্ক্রিন প্রেমের যাত্রা। এরপর ‘এসওএস কলকাতা’। যে ছবির সেটে যশরত-এর প্রেম কাহিনি শুরু হয়েছিল বলে দাবি করা হয়, তিন নম্বরবার এনা সাহার প্রযোজনায় তাঁরা জুটি বাঁধতে চলেছেন শুনে সকলেই ভেবেছিল বোধহয় কোনও প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করবেন দুজনে। যশরত কাশ্মীরে গানের শ্যুটিং সেরেছেন জেনে সেই সম্ভাবনা আরও খানিকটা বেড়ে গিয়েছিল, তবে সব হিসেব উলটে ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে ছবি নিয়ে হাজির যশ-নুসরত। 

বৃহস্পতিবার হয়ে গেল এই ছবির শুভ মহরত আর আনুষ্ঠানিক ঘোষণা। হাজির ছিলেন পরিচালক পরিচালক শিলাদিত্য মৌলিক, তারকা দম্পতি যশ-নুসরত এবং প্রযোজক এনা সাহা। এই নিয়ে প্রযোজক এনা সাহার পরপর তিন ছবির নায়ক যশ দাশগুপ্ত। 

যশ-নুসরতের নতুন সফর
যশ-নুসরতের নতুন সফর

এদিন যশের হাত ধরেই মহরত অনুষ্ঠানে পৌঁছেছিলেন নুসরত। পরনে হালকা পেস্তা সবুজ রঙা সালোয়ার আর ফ্লোরাল প্রিন্টেট দুপাট্টা। যশের পরনে পছন্দের সাদা শার্ট আর ব্লু ডেনিম। নতুন সফরের শুভ সূচনার কথা জানিয়ে সকলের আর্শীবাদ প্রার্থনা করেছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। তবে ছবির মহরতে সংবাদমাধ্যমকে এড়িয়েই গিয়েছেন তারকা জুটি। ব্যক্তিগত ব্যস্ততার কারণে পুজো শেষ হতেই পরস্পরের হাত ধরে গটগটিয়ে হেঁটে বেরিয়ে যান তাঁরা, নিন্দুকেরা অবশ্য বলছেন নিখিল-বিতর্ক নিয়ে প্রশ্নবাণ এড়াতেই এই কাণ্ড ঘটিয়েছেন যশরত।

কেমন হবে এই ছবির গল্প? জানা যাচ্ছে, প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সে শুধু মাষ্টারমশাইয়ের আরেক ছাত্র ছিল না তার নিজের মেয়ের প্রেমিকও ছিল। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক। 

যশের ‘চিনে বাদাম’ নায়িকা এনা এই ছবিতে শুধুই প্রযোজক, অভিনয় করবেন না। তবে যশ-নুসরতের পাশাপাশি জারেক এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবিতে আরও এক পুরুষ বন্ধু থাকবে, সেই ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও নিশ্চিত নয়, খোঁজ চলছে। 

সুতরাং, কলেজ,ছাত্র রাজনীতি, প্রেম আর খুন- সব মিলিয়ে ঈশানের বাবা-মা'র নতুন ছবি যে রোলার কোস্টার রাইড হবে তা বলাই বাহুল্য। 

বন্ধ করুন