বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘যশরত’কে মিলিয়ে দিল নীল রঙ, মা হওয়ার পর প্রথমবার যশের সঙ্গে ফটোশ্যুটে নুসরত!
একসঙ্গে ফটোশ্যুট সারলেন যশ ও নুসরত? 
একসঙ্গে ফটোশ্যুট সারলেন যশ ও নুসরত? 

Nusrat-Yash: ‘যশরত’কে মিলিয়ে দিল নীল রঙ, মা হওয়ার পর প্রথমবার যশের সঙ্গে ফটোশ্যুটে নুসরত!

  • ফটোশ্যুটের ছবি পোস্ট করলেন ঈশানের বাবা-মা। গণেশ চতুর্থীর দিন একসঙ্গে এই ফটোশ্যুট সেরেছেন তারকা জুটি। 

এখন আর তাঁরা টলিউডের ‘টক অফ দ্য টাউন’ নন। নুসরত জাহান ও যশ দাশগুপ্তর প্রেম কাহিনি রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে দেশজুড়ে। বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরত পুত্রের পিতৃপরিচয়, ঈশানের বার্থ সার্টিফিটিকেটে স্পষ্ট লেখা তাঁর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। নুসরতের সঙ্গে শুধু খুল্লমখুল্লা প্রেম নয়, ঈশানের বাবা হিসাবেও এবার প্রকাশ্যে যশ দাশগুপ্ত। 

তাঁদের নিয়ে আলোচনা, সমালোচনার শেষ নেই। কলকাতা পুরসভার নথিতে ঈশানের বাবা হিসাবে যশের নাম উল্লেখ থাকার পর থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগের কম চেষ্টা করেননি সংবাদমাধ্যমের কর্মীরা, তবে ‘চিনে বাদাম’-এর শ্যুটিংয়ে ব্যস্ত যশ এখন এই ব্যাপারে কোনও মন্তব্য করতে রাজি নন। এর মাঝেই শুক্রবার দুপুরে প্রায় একই সময় যশ ও নুসরতের ইনস্টাগ্রামের দেওয়ালে ফুটে উঠল বেশ কিছু ছবি। লোকেশন থেকে ব্যাকগ্রাউন্ড, সবই বলছে একসঙ্গেই এই ফটোশ্যুট সেরেছেন তাঁরা। যদিও দুজনকে একফ্রেমে পাওয়া যায়নি পোস্ট করা ছবিতে। শুধু তাই নয়, দুজনের সাজপোশাকেও রয়েছে সাযুজ্য, ঘন নীল খাটো ঝুলের পোশাকে লেন্সবন্দি ঈশানের মাম্মা নুসরত। অন্যদিকে যশের দেখা মিলল ব্লু ডেনিম এবং গাঢ় নীল হুডি জ্যাকেটে। 

আপনাদের মনে যদি কোনও সন্দেহ থেকে থাকে, তবে জানি রাখি কবে কোথায় এই ফটোশ্যুট সেরেছেন দুজনে। দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছে, গণেশ চতুর্থীর দিন অর্থাত্ গত শুক্রবার কলকাতার এক পাঁচতারা হোটেলে এই ফটোশ্যুট সেরেছেন ‘যশরত’। একসঙ্গেও লেন্সবন্দি হয়েছেন দুজনে, সেটা ক্রমশ প্রকাশ্য। 

এদিন ফটোশ্যুটের ছবি পোস্ট করে নুসরত লিখলেন ভিটামিন B3-র কথা.. বিউটিফুল, ব্রিলিয়ান্ট এবং ব্রেভ অর্থাত্ সুন্দরী, অসাধারণ এবং সাহসী এই তিনটি বিশেষণ দিয়েই নিজেকে ব্যাখা করলেন ঈশানের মা। 

আর যশ, তিনি কী লিখলেন এই ছবি ক্যাপশনে? ‘আমার মনের মধ্যে রয়েছে কয়েক কোটি ভাবনা, তা সত্ত্বেও যদি তুমি আমায় প্রশ্ন কর তাহলে আমি শুধু হাসব…’। মনের ভিতর অনেক কথা জমা থাকলেও প্রকাশ্যে মুখ ফুটে কিছু বলতে চান না যশ, সেকথা ইঙ্গিতে জানিয়ে দিলেন তারকা। 

বন্ধ করুন