বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: সত্যি কি হাসপাতালে ভর্তি অন্তঃসত্ত্বা নুসরত? জবাব দিলেন 'সহবাস সঙ্গী' যশ
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: সত্যি কি হাসপাতালে ভর্তি অন্তঃসত্ত্বা নুসরত? জবাব দিলেন 'সহবাস সঙ্গী' যশ

  • বুধবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছেন যশ, এমন গুজবে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

অপেক্ষা আর কয়েক মুহূর্তের। যে কোনও সময় গুড নিউজ দেবেন নুসরত জাহান। তবে সত্যি কি সন্তানের জন্ম দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তারকা সাংসদ? এই প্রশ্নের উত্তর হন্যে হয়ে খুঁজছেন তাঁর অনুরাগীরা। বেশ কিছু সংবাদমাধ্যমে এদিন সকালে জানানো হয় নুসরত জাহান শহরের এক নামী হাসপাতালে ভর্তি হয়েছেন বুধবার সকালে। তবে বিস্তারিত খোঁজ নিয়ে জানা গেল এই খবর সঠিক নয়।

নুসরত জাহান আজ বিকালের দিকে বা কাল সকালে হাসপাতালে ভর্তি হতে পারেন। এদিন দুপুরে নিজের আসন্ন ছবি 'চিনে বাদাম'-এর শুভ মহরতে নির্দিষ্ট সময়েই হাজির হয়েছিলেন যশ। নুসরতের হাসপাতালে ভর্তি হওয়ার খবর সামনে আসবার পর থেকেই যশকে ঘিরে এদিন বাড়তি উত্তেজনা ছিল সংবাদমাধ্যমের। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ তিনি। নুসরত প্রসঙ্গ সম্পূর্ণভাবে এড়িয়ে গিয়েছেন, কিন্তু এক সংবাদমাধ্যমকে তিনি নিশ্চিত করেন নুসরত এখনও হাসপাতালে ভর্তি হননি। ইভেন্ট শেষ হলেও এখনও ( খবর ফাইল করবার সময় পর্যন্ত) রাজডাঙায় অবস্থিত জারেক এন্টারটেনমেন্টের অফিসেই রয়েছেন যশ।

বৃহস্পতিবারই নুসরত সন্তানের জন্ম দেবেন বলে শোনা যাচ্ছে। এবিষয়ে খোঁজ খবরের জন্য নুসরতের মুখুপাত্রের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও উত্তর মেলেনি। জানা গিয়েছে, নুসরত নাকি চিকিত্সকদের কাছে আবদার করেছেন সন্তানের জন্ম দেওয়ার সময় যশ যেন পাশে থাকেন। সত্যি যশ পাশে থাকবেন কিনা তা জানা নেই, তবে মঙ্গলবারও সারাদিন একসঙ্গে কাটিয়েছেন এই প্রেমিক যুগল। দুজনের ইনস্টাগ্রাম স্টোরিতে তার প্রমাণ মিলেছে। শহরের এক পাঁচতারা হোটেলে নুসরতের প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে হাজির হয়েছিলেন যশ। সেখানে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা গিয়েছে, প্রায় একই সময়ে ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি আপলোড করেন 'যশরত'।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরতের প্রেমের গুঞ্জন। 'বিবাহিতা' নুসরতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে 'অবৈধ'। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। নুসরতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন যশের বান্ধবী।






বন্ধ করুন