বাংলা নিউজ > বায়োস্কোপ > ভক্তদের মন ভাঙলেন যশ! টিভিতে কামব্যাকের জল্পনা উড়িয়ে দিলেন ‘অরণ্য’
যশ দাশগুপ্ত।
যশ দাশগুপ্ত।

ভক্তদের মন ভাঙলেন যশ! টিভিতে কামব্যাকের জল্পনা উড়িয়ে দিলেন ‘অরণ্য’

  • টেলিপাড়ায় জোর জল্পনা রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসাবেই নাকি ছোটপর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত, তবে অন্য সুর অভিনেতার গলায়। 

টেলিভিশনই তাঁকে দিয়েছিল কাঙ্খিত সাফল্য,যশ। কিন্তু বছর পাঁচেক আগে টেলিভিশন ছেড়ে ফিল্ম কেরিয়ার শুরু করবার পর আর ওদিকে ফিরেও তাকাননি যশ দাশগুপ্ত। কিন্তু করোনাকালে এখন বহু তারকাই টেলিভিশনমুখী। জিত,দেব, অঙ্কুশ, আবির- টলিউডের প্রথম সারির নায়কদের আজকাল দেখা যাচ্ছে ছোটপর্দায়। দিন কয়েক ধরেই টেলিপাড়ায় জোর জল্পনা শীঘ্রই নাকি টেলিভিশনের পর্দায় ফিরছেন যশ। তবে ফিকশন নয়, একটি রিয়ালিটি শো-এর অংশ হিসাবেই দেখা যাবে ‘অরণ্য সিং রায়’কে। 

যদিও এই জল্পনার জল ঢেলে দিলেন স্বয়ং যশ দাশগুপ্ত। এক ডিজিটাল সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন তিনি ছোট পর্দায় এই মুহূর্তে ফিরছেন না, এই খবর সম্পূর্ণ মিথ্যে। 

হিন্দি ধারাবাহিক ‘না আনা ইস দেশ লাডো’-র সঙ্গে  টেলিভিশন কেরিয়ার শুরু করেছিলেন যশ, পরবর্তীতে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান। ‘অরণ্য সিংহ রায়’ হিসাবে আজও দর্শক মনে গেঁথে রয়েছেন তিনি। টেলিপাড়ার জোর চর্চা, স্টার জলসার আসন্ন ‘মাইন্ড গেম শো’ সম্ভব্য হোস্টের তালিকায় রয়েছেন যশ, এমনও শোনা গিয়েছে কালার্সের একটি মিউজিক্যাল রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসাবেও দেখা যেতে পারে এই বিজেপি নেতা তথা অভিনেতাকে। যা প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। ঘনিষ্ঠমহল সূত্রে খবর দ্বিতীয়টির ক্ষেত্রে প্রাথমিক স্তরে আলোচনা হলেও কথাবার্তা বেশিদূর এগোয়নি। যশ সটান না মনে দিলেও, অনেকে এমনও বলছেন চ্যানেলের তরফে সুবজ সংকেত না মেলা পর্যন্ত কিছু বলতে পারবেন না তিনি, তাই জল্পনা উড়িয়ে দিচ্ছেন। সবমিলিয়ে যশের টিভিতে কামব্যাক ঘিরে প্রশ্নচিহ্ন থেকেই যাচ্ছে। 

শেষ ‘SOS কলকাতা’ ছবিতে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তকে। এছাড়া সুজিত মণ্ডলের পরিচালনায় সুরিন্দর ফিল্মসের একটি নাম ঠিক না হওয়া ছবির শ্যুটিং করোনাকালের আগেই শুরু করেছিলেন যশ। সেই ছবির ডাবিংও হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ছবিতে প্রথমবার পর্দায় দেখা যাবে যশ-প্রিয়াঙ্কা জুটি। এর বাইরে আপতত যশের ঝুলিতে কোনও ছবি নেই। দীর্ঘদিন অভিনয় থেকে দূরে যশ, চলতি বছর রাজনীতিতে পা রাখলেও শুরুতেই পরাজয়ের মুখোমুখি হয়েছেন, অন্যদিকে নুসরতের সঙ্গে প্রেম সম্পর্ক নিয়েও কম প্রশ্নের মুখে পড়েননি তিনি। সবমিলিয়ে ফ্যানেরা ভীষণরকমভাবে চাইছেন দ্রুত কাজের দুনিয়ায় ফিরুক যশ। এখন যশ তাঁদের ইচ্ছেপূরণ কবে করবেন, সেটাই দেখবার। 

বন্ধ করুন