বাংলা নিউজ > বায়োস্কোপ > রঙ বদলের খেলা! নেটিজেনদের উদ্দেশে বিশেষ বার্তা নুসরতের ‘বন্ধু’ যশের
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

রঙ বদলের খেলা! নেটিজেনদের উদ্দেশে বিশেষ বার্তা নুসরতের ‘বন্ধু’ যশের

  • নীল-সাদায় ফ্রেমবন্দি যশ, নুসরত বেছে নিলেন গেরুয়া। 

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না 'যশরত' জুটির। কিন্তু থেমে যাওয়ার পাত্র-পাত্রী মোটেই নন, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় আজকাল একটু বেশি অ্যাক্টিভ এই প্রেমিক যুগল। প্রেমের জোয়ারে ভাসছেন দুজনে তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না, একে অপরের প্রেমের রঙে রঙিন 'যশরত'। 

এদিন সকালেই গেরুয়া পোশাকে সেজে একগুচ্ছ ছবি শেয়ার করে ছিলেন নুসরত। শুধু তাই নয়, নিজেই নিজের প্রশংসা করে হবু মা লেখেন- ‘আশা করি আমার চেহারার গ্লো-র মতো তোমাদের সময়ও উজ্জ্বল হয়ে উঠুক।’ নুসরতের এই পোস্টের মিনিট কয়েকের মধ্যেই পালটা পোস্ট করলেন যশ দাশগুপ্ত। সেখানে নীল রঙা দেওয়ালের সামনে সাদা টি-শার্ট আর ব্লু ডেনিমে পোজ দিলেন যশ। ক্যাপশনে লেখা- ‘বিট দ্য মনডে ব্লুজ'। অর্থাত্ সপ্তাহের শুরুতেই জীবন থেকে সব দুঃখ,গ্লানি, হতাশা, মন খারাপ দূরে রাখবার কথা বললেন যশ।

যশের এই ছবির কমেন্ট বক্সে জ্বলজ্বল করছেন তাঁর অন্যতম প্রেয়সী স্যান্ডির কমেন্ট। এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ভালোবাসা জানিয়ে লিখেছেন- ‘নীল রং ছিল ভীষণ প্রিয়’। বিতর্কের মধ্যমণি হয়েও একের পর এক উপদেশ দিয়ে চলেছেন যশ। গতকালই ইনস্টাগ্রামে তাঁর বার্তা ছিল, ‘নিজেকেও ততটাই রিচার্জ রাখো, যতই নিজের ফোনকে রিজার্চ রাখো’। 

মাঝে শোনা যাচ্ছিল ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন যশ। তবে সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ধীরে ধীরে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ এই জুটি। মরুভূমির চোরাবালিতেই নতুন জীবনের রসদ খুঁজে নিয়েছিল যশরত আর এখন একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা। উইকএন্ডটাও বেশ ভালই কাটছে দুজনে-কুজনে। তা স্পষ্টই বলে দিচ্ছে তাঁদের সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

বন্ধ করুন