বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Dasgupta: আড়াই দিন ছিলেন হাসপাতালে! নুসরত ও ছেলেকে ছেড়ে এবার বাড়ি ফিরলেন যশ
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Yash Dasgupta: আড়াই দিন ছিলেন হাসপাতালে! নুসরত ও ছেলেকে ছেড়ে এবার বাড়ি ফিরলেন যশ

  • নুসরত ও তাঁর সম্পর্কের সমীকরণ হয়তো খোলসা নয়, তবে মনের টান স্পষ্ট!

নুসরতের প্রেগন্যান্সির খবর সামনে আসার পর থেকেই অভিনেত্রীর পাশে ছায়াসঙ্গীর মতো দেখা গিয়েছে যশকে। সে ছুটির দিনে ঘুরতে যাওয়া হোক, পছন্দের রেস্তোরাঁয় নৈশভোজ কিংবা পার্কস্ট্রিতে হাতে হাত ধরে হেঁটে চলা! এক মূহূর্তও বান্ধবীকে চোখের আড়াল করেননি। বুধবার রাতে নিজের সঙ্গে করেই নিয়ে এসেছিলেন নুসরতকে। আসার আগে যশের বাড়ি থেকে ঘুরেও এসেছিলেন নুসরত। তারপর থেকে হাসপাতালেই ছিলেন অভিনেতা। শনিবার দুপুরে তাঁকে বাড়ি ফিরতে দেখা গেল।

ওটিতেও নুসরতকে কাছছাড়া করেননি। যশই প্রথম সংবাদমাধ্যমকে জানান, মা ও ছেলে ভালো আছে। হাসপাতাল সূত্রের খবর, নুসরত আর তাঁর সদ্যোজাতর খুব খেয়াল রাখছেন যশ। শুক্রবার নুসরত ও যশের বাড়ির লোক এসেছিলেন হাসপাতালে। সবাই খুব খুশি নুসরতের জন্য়।

হাসপাতাল থেকে নুসরতের শেয়ার করা ছবি।
হাসপাতাল থেকে নুসরতের শেয়ার করা ছবি।

ছেলের নাম যশের সঙ্গে মিলিয়েই রেখেছেন নুসরত। ঈশান, যাঁর ইংরাজি বানান Yishaan। যদিও হাসপাতালের সমস্ত কাগজে ছেলের পরিচয় হিসেবে নিজের নামই ব্যবহার করেছেন। এখন আগের থেকে আরও সুস্থ নুসরত। হাঁটাচলাও করছেন। ছেলে নুসরতের কাছেই রয়েছে। রবিবারের মধ্যে বাচ্চার কিছু রক্ত পরীক্ষা করা হবে। সেসবের রিপোর্ট ঠিক এলেই ছেড়ে দেওয়া হবে নুসরত ও তাঁর ছেলেকে। 

নুসরতের মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। বাংলাদেশের লেখিকা তসলিমা নাসরিনও নুসরতের উদ্দেশে পোস্ট করেছেন ফেসবুকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নুসরতের ছেলে হওয়ার খবর জানিয়েছিলেন যশ নিজে। যার উত্তরে মমতা ‘ছেলেকে ভালোভাবে মানুষ’ করার কথা বলেছেন। এমনকী, নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন বিরোধী দলনেতা দিলীপ ঘোষও!

বন্ধ করুন