বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: নুসরতের ‘ইশক’-এ ধরা দিতে চলেছেন যশ! এবার কি রেডিওতে ফাঁস হবে ‘যশরত’র গোপন কথা?
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম/Team Yash)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম/Team Yash)

Nusrat-Yash: নুসরতের ‘ইশক’-এ ধরা দিতে চলেছেন যশ! এবার কি রেডিওতে ফাঁস হবে ‘যশরত’র গোপন কথা?

  • নুসরত জানিয়েছেন, ছেলে আসায় দায়িত্ব বেড়েছে। তাই তিনি আর যশও কাজে মন দিয়েছেন আরও বেশি। 

মা হওয়ার পরেও কেরিয়ারের পিকে রয়েছেন নুসরত একথা বললে একটুও বাড়িয়ে বলা হবে না! ছেলের জন্মের ১৩ দিনের মাথায় যে কাজ শুরু করেছেন আর বিরাম নেই! এমনকী, যশ দাশগুপ্ত, এনা সাহার সাথে কাশ্মীরে গিয়ে শ্যুটও সেরে এসেছেন। সঙ্গে নিজের পরবর্তী ছবি ‘জয়কালী কলকত্তেওয়ালী’র কাজও চলছে সমান তালে। 

এর মাঝেই এক বেসরকারি রেডিও চ্যানেলের হোস্ট হিসেবে দেখা যাবে তাঁকে। ১০৪.৮ ইশক এফএমে থাকছে নুসরতের নিজের শো। হিন্দিতে সেই শো-র সঞ্চালনা করেন করিনা কাপুর খান। আর বাংলায় সঞ্চালকের কুর্সি বাগিয়ে নিয়েছেন নুসরত। জানা গিয়েছে মদন মিত্র, ঋতাভরী, তনুশ্রী চক্রবর্তী-র পর এবার নুসরতের রেডিও শো-তে থাকতে চলেছেন যশও। কারণ করিনার রেডিও শো-তেও দেখা গিয়েছিল সইফকে। মানে স্বামী-স্ত্রী (যশরত) হবেন মুখোমুখি। 

নিজেদের বৈবাহিক সম্পর্কে অভিনেত্রী শিলমোহর দিয়েছেন যশের জন্মদিনে। এমনকী, কালীপুজোয় ছেলের প্রথম ছবিও শেয়ার করেছে দম্পতি। নুসরত নিজের মুখে জানিয়েছেন, ছেলের বাবা হিসেবে তিনি যশকে ১০-র মধ্যে ১১ দেবেন। কারণ বিশ্বাস করেন, ঈশান খুব সৌভাগ্যশালী যে, সে যশের মতো বাবা পেয়েছে। 

নুসরতের রেডিও শো-তে যশের আসতে পারে এই খবর পেয়েই বেশ খুশি ‘যশরত’ অনুরাগীরা। পছন্দের জুটির ব্যাপারে আরও আরও বেশি করে জানতে পারার, দু'জনকে একসাথে পাওয়ার আশাতে তাঁরা দিন গুনছেন। নুসরত ইতিমধ্যেই জানিয়েছেন, তাঁর শো-র অতিথিদের জীবনের আনকাট দিক উঠে আসবে, অর্থাৎ নো-ফিল্টার। রিল থেকে রিয়েল, অকপট সত্যি থাকবে দর্শক-শ্রোতাদের জন্য।

বন্ধ করুন