বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিত শাহের সঙ্গে দেখা করলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া যশ দাশগুপ্ত
যশের সঙ্গে অমিত শাহ
যশের সঙ্গে অমিত শাহ

অমিত শাহের সঙ্গে দেখা করলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া যশ দাশগুপ্ত

  • অমিত শাহর সঙ্গে সৌজন্য সাক্ষাত্ যশ দাশগুপ্তর। 

লক্ষ্য একুশের বঙ্গ ভোট। বাংলা দখল করতে কেন্দ্রীয় মন্ত্রী থেকে বিজেপি নেতারা ঝাঁপিয়ে পড়েছেন। স্বয়ং অমিত শাহ থেকে নরেন্দ্র মোদী বারবার বঙ্গ সফরে আসছেন। গতকাল (বৃহস্পতিবার) একঝাঁক কর্মসূচি নিয়ে পশ্চিমবঙ্গে এসেছেন অমিত শাহ। আর শুক্রবার সকালে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে দেখা করলেন স্বরাষ্ট্র মন্ত্রী। বিজেপিতে যোগ দেওয়ার দুদিনের মাথায় এই টলিউড তারকার সঙ্গে সৌজন্য সাক্ষাত্ করেন যশ। নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন অমিত শাহ, সেখানেই দেখা করেন যশ। এই সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ স্বপ্নন দাশগুপ্ত। 

এদিন যশের দেখা মিলল ব্লু ডেনিম আর হলুদ রঙা সোয়েট টি-শার্টে। হাসিমুখে ছবির জন্য পোজ দিলেন বিজেপির এই নয়া সৈনিক। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির তুরুপের অন্যতম তাস হতে চলেছেন যশ। দেব-মিমি-নুসরতের মতো তৃণমূলের হেভিওয়েট তারকাদের টেক্কা দিতে বঙ্গ বিজেপির বাজি যশ। 

গত বুধবার বিজেপির পতাকা হাতে তুলে নেন একসময় রাজ্যের শাসকদল ঘনিষ্ঠ অভিনেতা যশ দাশগুপ্ত। সাম্প্রতিক সময়ে নুসরত-যশের ব্যক্তিগত সম্পর্কের চর্চা যখন সংবাদ শিরোনামে ঠিক সেই সময় যশের গেরুয়া শিবিরে যাওয়াটা আরও বেশি তাত্পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। তবে বিজেপিতে যোগ দিলেও দিদির বিরুদ্ধে কোনও মন্তব্য করতে না-রাজ যশ। বুধবার সাংবাদিক বৈঠকে তিনি বলেন, 'দিদিকে নিয়ে আমার মনে এখনো শ্রদ্ধা আছে। আমি ওই মহিলাকে অনেক ভালবাসি। আমি এখনো নিজেকে ওনার ভাই মনে করি। বিজেপিতে যোগ দিয়েছি বলে আমি ওনার সম্পর্কে কোনও ভুল মন্তব্য করবো না। আজ সকালে ওকে এসএমএস করে রাজনৈতিক জীবনে সাফল্যের জন্য আশীর্বাদ চেয়েছি।

তবে কি বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হবেন যশ? সেই নিয়ে অবশ্য মুখ খোলেননি অভিনেতা। পার্টির সিদ্ধান্তই শেষ কথা জানান তিনি। তবে মানুষের জন্য কাজ করতে চান, বললেন যশ দাশগুপ্ত। 

বন্ধ করুন