বাংলা নিউজ > বায়োস্কোপ > মিলে গেল কমলা-সবুজ, একসঙ্গে পার্টি ‘যশরত’, তনুশ্রী ও শ্রাবন্তীর! দেখুন ছবি
পার্টি করছেন যশ, নুসরত, তনুশ্রী ও শ্রাবন্তী।
পার্টি করছেন যশ, নুসরত, তনুশ্রী ও শ্রাবন্তী।

মিলে গেল কমলা-সবুজ, একসঙ্গে পার্টি ‘যশরত’, তনুশ্রী ও শ্রাবন্তীর! দেখুন ছবি

  • শহরের এক নামকরা ব্যবসায়ী আবার সেই ছবি শেয়ার করেছেন। আবার তা মুছেও ফেলেছেন। দেখে নিন গোটা ঘটনা।  

২০২১-এর ভোট মিটতই মুছে গেল সব ভেদাভেদ। এক ছাদের তলায় চলে এল তৃণমূল ও বিজেপি। কথা হচ্ছে তৃণমূলের সাংসদ নুসরত জাহান ও বিজেপি ‘ভক্ত’ যশ, শ্রাবন্তী ও তনুশ্রীকে নিয়ে। নেটমাধ্যেম গতকাল একটা ছবি হঠাৎই ভাইরাল হয়। যেখানে দেখা যায় বিজেপির তারকা সদস্য়দের সঙ্গে পার্টি করছেন নুসরত। সঙ্গে সঙ্গে গুঞ্জন, তবে কি এবার ‘প্রেমে’র টানে বিজেপি শিবিরেই নাম লেখাবেন অভিনেত্রী। যদিও এই ছবিতে উপস্থিত ছিল আরেক মুখ। তিনি হলেন শহরের নামকরা ব্যবসায়ী রাজ কুমার গুপ্তা। এখন অবশ্য তাঁর অন্য পরিচয়ও রয়েছে, তিনি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ‘বিশেষ বন্ধু’!

পার্টির সেই ছবি শেয়ার করেছিলেন রাজ কুমার গুপ্তাই। যদিও এখন নিজের অ্যাকাউন্ট থেকে তা মুছে ফেলেছেন। কিন্তু এতক্ষণে সে ছবি ভাইরাল হয়ে গিয়েছে। সেই ছবিতে সবার পিছনে দাঁড়িয়ে নুসরত ও তাঁর ‘বিশেষ বন্ধু’ যশ। তাঁদের সামনে শ্রাবন্তী ও তনুশ্রী। তনুশ্রীর পাশে রাজ কুমার। এর আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা করে যশ আর নুসরতের সঙ্গে তোলা সেলফি শেয়ার করেছিলেন। আপাতত এই সব ক'টি ছবিই গায়েব হয়েছে।

রাজ কুমার গুপ্তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন এই ছবি। 
রাজ কুমার গুপ্তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন এই ছবি। 

রাজনৈতিক ভেদাভেদ থাকলেও মনের টানে প্রায়ই একসঙ্গে দেখা মেলে যশ আর নুসরতকে। আর শ্রাবন্তী-তনুশ্রী তো এর আগেও পার্টি করে এসেছেন তৃণমূলের বিধায়ক মদন মিত্রের সঙ্গে। যা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপির তথাগত রায়। সেই সময় তাঁর ‘নগরের নটী’ মন্তব্য নিয়েও কম জলঘোলা হয়নি।

বন্ধ করুন