বাংলা নিউজ > বায়োস্কোপ > খুদে ফ্যানেদের সারপ্রাইজ দিতে অনাথ আশ্রমে হাজির যশ, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত
খুদে ফ্যানেদের মাঝে যশ
খুদে ফ্যানেদের মাঝে যশ

খুদে ফ্যানেদের সারপ্রাইজ দিতে অনাথ আশ্রমে হাজির যশ, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

  • খুদে ভক্তদের মুখে হাসি ফোটালেন যশ। দেখুন সেই মন ভালো করা মুহূর্ত-

গত কয়েক মাস ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবন।যদি সেইসব নিয়ে বিশেষ মাথা ঘামান না যশ। সদ্যই বাবা হয়েছেন অভিনেতা। আপতত ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং আর নিজের ‘স্ট্রেস বাস্টার’ ঈশানের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত যশ। এর মাঝেই একঝাঁক খুদে ফ্যানেদের চমকে দিলেন তারকা। পিতৃত্বের অনুভূতি যশের কাছে নতুন নয়, তাঁর একটি ন বছরের ছেলে রয়েছে। দ্বিতীয়বার বাবা হয়ে, সেই সব খুদেদের কথা ভুললেন না যশ, যারা বাবা-মা হারা। সেই অনাথ শিশু, কিশোরীদের সঙ্গে সময় কাটাতে মঙ্গলবার ভবানীপুরের প্রেরণা শেল্টার হোমে হাজির হয়েছিলেন যশ।

মেয়েদের জন্য তৈরি এই শেল্টার হোমের অধিকাংশ বাচ্চাই  যশ দাশগুপ্তের ভক্ত। সে খবর পৌঁছেছিল যশের কানে, সময়বার করে সকলে চমকে দিয়ে সেখানে সশরীরে হাজির যশ দাশগুপ্ত। এদিন কচিকাঁচাদের সঙ্গে লম্বা সময় কাটালেন যশ। প্রিয় তারকাকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা খুদেরাও। পছন্দের নায়কের ছবি কাগজ থেকে কেটে ডায়েরিতে সেঁটে রাখে তাঁরা, সুযোগ পেলে আওড়ায় যশের ছবির সংলাপ। এদিন সেইসব যশের সামনে পেশ করল তাঁরা। 

ভক্তদের সঙ্গে যশের খুশির মুহূর্ত
ভক্তদের সঙ্গে যশের খুশির মুহূর্ত

এদিন শেল্টার হোমের সকল মেয়েদের বয়সই ৬ থেকে ১৮-র মধ্যে। এদিন সকলের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছিলেন তাঁদের প্রিয় হিরো। সবার হাতে খাবারের প্যাকেট তুলে দেন অভিনেতা। হাসিমুখে ছবি তোলেন প্রত্যেকের সঙ্গে, অটোগ্রাফও দেন প্রত্যেককে। হাসি-আড্ডার সেই মুহূর্তই সামনে এসেছে। মেয়েদের শিক্ষার ব্যাপারে বরাবরই জোর দিয়েছেন যশ। এদিন শেল্টার হোম কর্তৃপক্ষের সঙ্গেও আলোচনা করেন যশ। তিনি ভরসা দিয়েছেন ভবিষ্যতে আর্থিক বা যে কোনওরকম সাহায্যের জন্য সবসময় পাশে আছেন তিনি। এই খুদেদের স্বাস্থ্য পড়াশোনার খাতে আর্থিক সাহয্যের প্রস্তাব দিয়েছেন অভিনেতা। 

বন্ধ করুন