বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash: নুসরতকে ভুলে কার সিঁথিতে সিঁদুর পরিয়ে ‘বিয়ে’ করলেন যশ? চমকে উঠবেন!
বিয়ে করলেন যশ
বিয়ে করলেন যশ

Yash: নুসরতকে ভুলে কার সিঁথিতে সিঁদুর পরিয়ে ‘বিয়ে’ করলেন যশ? চমকে উঠবেন!

  • কার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন যশ? না, তিনি নুসরত জাহান রুহি নন! 

বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের মাথাভর্তি সিঁদুর দেখে মাথা ঘুরে গিয়েছে অনেকের। যশের হাত ধরে এদিন এনা সাহার বিশ্বকর্মা পুজোয় পৌঁছেছিলেন নুসরত। সেখানেই একদম বিবাহিতা নারীর সাজেই পাওয়া গেল নতুন মা-কে। যার জেরে প্রশ্ন উঠছে, তবে কি গোপনে বিয়ের পর্বটা সেরে ফেলেছেন ঈশানের বাবা-মা? এই নিয়ে অবশ্য মুখে কুলুপ যশ-নুসরতের। কিন্তু এর মাঝেই সামনে এল অপর এক ভিডিয়ো, যা দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। 

যশের প্রতি নিজের ভালোবাসার কথা হামেশাই জাহির করে থাকেন ইউটিউবার তথা সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। যশের হ্যান্ডসম লুকে বরাবর ফিদা স্যান্ডি সাহা। সময়ে সয়মে যশের প্রতি নিজের এই ভালোবাসা ব্যক্ত করে থাকেন স্যান্ডি। তবে এবার স্যান্ডি যা কাণ্ড ঘটালেন তা দেখে থ নেটপাড়া। ব্যাকগ্রাউন্ডে বাজছে- শাহরুখ-ঐশ্বর্যর আইকনিক গান ‘হাম কো হামি সে চুরালো’র লাইন। আর যশকে স্যান্ডির মাথায় গেরুয়া সিঁদুর (সেটা আবির কিনা জানা নেই) পরিয়ে দিচ্ছেন। শনিবার দুপুরে ফেসবুকে এই ভিডিয়ো পোস্ট করেন স্যান্ডি।

যশের নয়া কীর্তি! 
যশের নয়া কীর্তি! 

সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করে স্যান্ডি লিখেছেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা…অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’। 

এখানেই শেষ নয়, অভিনেতা হওয়ার পাশাপাশি যশের আরও একটা পরিচয় রয়েছে। তিনি বিজেপি নেতাও বটে। সেই নিয়েও খোঁচা দিতে ছাড়েননি স্যান্ডি। কমেন্ট বক্সে লেখেন- ‘আচ্ছা সিঁদুরের রং গেরুয়া এর সাথে কোনোরকম রাজনৈতিকতার সম্পর্ক নেই।’

যশের প্রতি স্যান্ডির এই ভালোবাসার কথা গোপন নয় নুসরতের কাছেও। এসওএস কলকাতার প্রমোশনে একসঙ্গে একটি ভিডিয়ো শ্যুট করেছিল এই ত্রয়ী। নুসরতের সামনেই যশের গালে আদুরে চুমু এঁকে দিতেও পিছপা হননি স্যান্ডি। সেইসময় যদিও প্রকাশ্যে আসেন ‘যশরত’-এর ভালোবাসার কাহিনি।এই ভিডিয়োটিও সম্ভবত যশের আসন্ন ছবি ‘চিনে বাদাম’-এর প্রমোশ্যানাল কোনও ভিডিয়োর ক্লিপিংস। সেটা অবশ্য খোলসা করেননি স্যান্ডি। 

বন্ধ করুন