বাংলা নিউজ > বায়োস্কোপ > Yishaan: নুসরত-পুত্র ঈশানের মাসি না পিসি তিনি? জবাব যশের ‘চিনেবাদাম’ নায়িকা এনা সাহার
এনা, নুসরত ও যশ। 
এনা, নুসরত ও যশ। 

Yishaan: নুসরত-পুত্র ঈশানের মাসি না পিসি তিনি? জবাব যশের ‘চিনেবাদাম’ নায়িকা এনা সাহার

  • এই প্রথম জুটিতে দেখা যাবে যশ ও এনাকে।

‘চিনে বাদাম’ ছবিতে অভিনয় করছেন এনা সাহা। ছবির প্রযোজকও তিনি। যদিও এই প্রথম নয়, এসওএস কলকাতা দিয়ে প্রযোজনার কাজ শুরু করেছিলেন এনা। সেই ছবিতে এনার সঙ্গেই কাজ করেছিল যশ আর নুসরত। শোনা যায়, সেই ছবি থেকেই নাকি একে-অপরের কাছাকাছি আসেন। তবে এবার তিনি যশের নায়িকা। তাই একটা বড় দায়িত্ব তো থেকেই যায়। 

বাংলা ইন্ডাস্ট্র রোম্যান্টিক নায়ক হিসেবে যশ বরাবরাই জনপ্রিয়। তাঁর সুঠাম চেহারায় ফিদা অনুরাগীরা। মহিলা ভক্তের সংখ্যাও অগুণতি, সেটা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। কিছুদিন আগেই নুসরতের সন্তানের ‘অভিভাবক’ হয়েছেন যশ। যদিও ইশানের ‘ড্যাডি’ হিসেবেও যশের কথা উঠে অসেছে। কিন্তু তাতে শিলমোহর দেননি কেউই। সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফে এনার কাছে জানতে চাওয়া হয়, তিনি ঈশানের মাসি হলেন না পিসি! তাতে এনার জবাব ছিল, মাসি-পিসি দুটোই হয়েছেন। যদিও পরে এনা জানান, মাসিটাই বেশি পছন্দ।

দেখা করেছেন খুদে নুসরতের সঙ্গে? জানতে চাওয়া হলে এনার সলজ্জ জবাব, এখনও সময় করে যাওয়া হয়নি। এটা ব্যস্ত থাকছি যে ওর জন্য কিছু উপহারও পাঠাতে পারিনি। তবে খুব জলদি সেই কাজ করে ফেলব। 

এই প্রথম যশের বিপরীতে দেখা যাবে তাঁকে। নতুন জুটিকে পরদায় দেখতে উৎসাহী অনেকেই। বেশ খানিকটা ওজন কমিয়েছেন। আরও ফিট হওয়ার ইচ্ছে আছে, চেষ্টাও করছেন। এনাই জানিয়েছেন, যশের কাছ থেকে অভিনয়ের টিপস পাচ্ছেন। কখনও দু'জনে বসে আলোচনা করছেন সবকিছু নিয়ে।

বন্ধ করুন