বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: ডায়েটে ফাঁকি দিয়ে খুশিমনে এ কী খাচ্ছিলেন নুসরত! ছবি ফাঁস করল ঈশানের বাবা
নুসরত আর যশ। 
নুসরত আর যশ। 

Yash-Nusrat: ডায়েটে ফাঁকি দিয়ে খুশিমনে এ কী খাচ্ছিলেন নুসরত! ছবি ফাঁস করল ঈশানের বাবা

  • প্রকাশ্যেই PDA করতে দেখা গেল যশ আর নুসরতকে।

নুসরত জাহান আপাতত একটানা খবরে। তবে, শুধু যে তাঁর জীবনের বিতর্কের জন্য খবরে রয়েছেন একথা বললে ভুল হবে। একের পর এক কাজ করে যাচ্ছেন নুসরত। মা হওয়ার পরেও যে কেরিয়ারে বিরতি না দিয়ে, বলা ভালো আরও বেশি করে উৎসাহ নিয়ে কাজ চালিয়ে যাওয়া যায়, তা বুঝিয়ে দিয়েছেন তিনি। ছেলের বয়স যখম মাত্র ১৩ দিন তখন প্রথম তাঁকে দেখা গিয়েছিল এক স্যালোঁর উদ্বোধনে। 

এই নিয়ে দুটো ছবিতে হাত দিলেন মা হওয়ার পর। সুদেষ্ণা রায়ের ‘জয়কালী কলকাত্তেওয়ালী’র কাজ প্রায় শেষ করে ফেলেছেন। আর সঙ্গে কালকেই হয়ে গেল নুসরতের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র মহরত। যাতে তাঁকে দেখা যাবে ফের যশ দাশগুপ্তর সাথে। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও এনা সাহার প্রযোজনায় দেখা যাবে তাঁকে।

সে যাই হোক, যশ আর নুসরত আপাতত প্রকাশ্যেই চালাচ্ছেন নিজেদের PDA সেশন। এই যেমন ঈশানের বাবা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নুসরতের একটি ছবি। আর তার ক্যাপশনে লেখা, ‘দেখ কে খুশি হয়েছে’! আর ট্যাগ করেছেন নুসরতকে। এই ছবিটি আবার নিজের স্টোরিতেও শেয়ার করেছেন নুসরত। 

কী সেই ছবি? একমনে ডেজার্টের নিয়ে বসেছিলেন খেতে। সেই প্ল্যাটারে রয়েছে রেড ভেলভেট ম্যুস, ব্রাউনি আর আইসক্রিম। দেখা যাচ্ছে মুখে একরাশ ভালোবাসা আর আনন্দ এনে একমনে নিজের ডেজার্ট প্ল্যাটারের দিকেই তাকিয়ে আছেন তিনি।

ডায়েট ভুলে ডেজার্টে মন নুসরতের। 
ডায়েট ভুলে ডেজার্টে মন নুসরতের। 

যশ-নুসরত নিজেরে স্বামী-স্ত্রী হিসেবে মান্যতা দিয়েছেন মাসখানেক আগে। যদিও কবে, কোথায় কী নিয়মে বিয়েটা হয়েছে তা স্পষ্ট নয়। এদিকে বুধবারই আদালতের তরফে ঘোষিত হয়েছে নুসরত জাহান আর নিখিল জৈনের বিয়ে আইনত বৈধ নয়। আপাতত ছেলে ঈশান, বর যশ আর নিজের কেরিয়ারেই জানপ্রাণ ঢেলে দিয়েছেন সাংসদ-অভিনেত্রী।

বন্ধ করুন