বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সত্যির থেকে লুকোতে পারবে না', 'চিনেবাদাম' বিতর্কের মাঝেই ইঙ্গিতমূলক পোস্ট যশের
ইঙ্গিতমূলক পোস্ট যশের। 

'সত্যির থেকে লুকোতে পারবে না', 'চিনেবাদাম' বিতর্কের মাঝেই ইঙ্গিতমূলক পোস্ট যশের

  • প্রশ্ন উঠছে, এই উক্তির মধ্য দিয়ে কোন সত্যি-মিথ্যার হিসেবনিকেশ করছেন যশ? বাস্তবের সঙ্গেই কি মিলিয়ে দিচ্ছেন ভাবনাকে? উত্তর পাওয়ার উপায় নেই।

ব্যক্তিজীবন হোক বা পেশাগত, বিতর্ক যেন যশ দাশগুপ্তের নিত্যদিনের সঙ্গী। এনা সাহা প্রযোজিত 'চিনেবাদাম' থেকে সরে এসেছেন অভিনেতা। গত রবিবার বিবৃতি জারি করে জানিয়েছিলেন এই পদক্ষেপের কথা। এর পরেই শুধু অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। আর এ সবের মাঝেই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতমূলক পোস্ট দিলেন নায়ক।

কী দেখা যাচ্ছে সেখানে?

সাদা-কালো ডোরা কাটা একটি টি শার্ট এবং ডেনিম পরে লেন্সবন্দি হয়েছেন যশ। তাঁর চোখে কালো চশমা। ইচ্ছে করেই যেন ক্যামেরা থেকে চোখ সরিয়েছেন তিনি। ভাবছেন এতে 'ইঙ্গিত'টা কোথায়, তাই তো?

না, এই ছবিতে কোনও ইঙ্গিত লুকিয়ে নেই। আছে পোস্টের বিবরণীতে। যশ লিখেছেন, 'একটা মিথ্যেকে নিয়ে তুমি ছুটে চলতে পারো কিন্তু সত্যির থেকে লুকোতে পারবে না। তোমাকে ধরে ফেলব। শুধু অপেক্ষা করো।'

প্রশ্ন উঠছে, এই উক্তির মধ্য দিয়ে কোন সত্যি-মিথ্যার হিসেবনিকেশ করছেন যশ? বাস্তবের সঙ্গেই কি মিলিয়ে দিচ্ছেন ভাবনাকে? উত্তর পাওয়ার উপায় নেই।

যশ 'চিনেবাদাম' থেকে সরে আসার পরেই শুরু যাবতীয় বিতর্ক। তিনি জানিয়েছিলেন, 'ক্রিয়েটিভ মতবিরোধ'-এর কারণেই ছবি মুক্তির আগে এমন সিদ্ধান্ত। যশের এই আকস্মিক পদক্ষেপে অবাক হয়েছিলেন ছবির নির্মাতারাও।

টলিপাড়ার গুঞ্জন, ছবির নায়িকা তথা প্রযোজক এনা সাহার সঙ্গে যশের বন্ধুত্ব ভালো ভাবে নেননি নুসরত জাহান। সেই কারণেই নাকি শিলাদিত্য মৌলিক পরিচালিত এই ছবির সঙ্গে আর যুক্ত থাকতে চাননি অভিনেতা। পরে যদিও জানা যায়, এ সবই নিছক জল্পনা। কিন্তু তাতে বিতর্কের রেশ হালকা হয়ে যায়নি। এমন অবস্থায় নতুন করে চর্চার রসদ জুগিয়েছে যশের এই পোস্ট।

বন্ধ করুন