বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি চাই তুমি থাকো’, আর্তি যশের! ভালোবাসা দিয়ে সম্মতি ঈশানের ‘মাম্মা’ নুসরতের
নুসরত আর যশ। 
নুসরত আর যশ। 

‘আমি চাই তুমি থাকো’, আর্তি যশের! ভালোবাসা দিয়ে সম্মতি ঈশানের ‘মাম্মা’ নুসরতের

  • প্রকাশ্যেই চলছে PDA। আর তার মজা নিচ্ছে নেটপাড়া। 

যশ আর নুসরতের রোম্যান্স যেন দিন দিন বাড়ছে। এখন তো প্রকাশ্যেই একে-অপরের ছবিতে কমেন্ট করছেন। রাগ-অভিমান করছেন। PDA চলছে জোরতালে। রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন যশ। যার ক্যাপশনে লিখেছেন, ‘আমি চাই তুমি থাকো’। আর নিজের ছেলের বাবার সে আর্তি ফেলতে পারেননি নুসরতও। ভালোবাসা দিয়ে সম্মতি প্রকাশ করেছেন!

ইনস্টায় শেয়ার করা সেই রিল ভিডিও শ্যুট করেছেন যশ তাঁর নিজের বাড়ির ছাদে। যদিও তা নুসরত শ্যুট করে দিয়েছেন কি না, সে ব্যাপারে কিছু লেখা হয়নি নির্দিষ্টভাবে। সেই ভিডিওর ক্যাপশনে লিখতে দেখা গিয়েছে, ‘নিড ইউ টু স্টে’। তবে, নুসরত সেই ভিডিওতে লাইক করে নিজের পছন্দ জাহির করেছেন। এখন প্রশ্ন হল, যশের ক্যাপশান, না লুক-- কোনটা তাঁর মনে ধরল।

যশ আর নুসরতের ছেলে ঈশান রবিবারই এক বছর পূর্ণ করল। সপ্তাহখানেক আগেই সামনে এসেছে ঈশানের বার্থ সার্টিফিকেট। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে নিসরতের ছেলের বাবা যশই। নুসরতও যশ-র সঙ্গে হাজির হয়েছিলেন ‘চিনে বাদাম’র মহরতে। যেখানে তাঁকে দেখা গিয়েছিল সিঁদুর পরে। সূত্রের খবর গত বছরই বিয়ে করেন যশ আর নুসরত। 

মা হওয়ার পর কাজে ফিরেছেন নায়িকা। ছেলের ১৩ দিন বয়স থেকেই তাঁকে বাড়ির বাইরে দেখা গিয়েছে। কখনও স্যালোঁর উদ্বোধনে, কখনও রুফটপ রেস্তোরাঁয় ডিনার করতে, তো কখনও যশের ছবির সেটে। নতুন ছবির কাজেও হাত দিয়ে ফেলেছেন।

বন্ধ করুন