বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ফের একফ্রেমে ধরা দিলেন ঈশানের বাবা-মা, রইল ‘যশরত’-এর প্রেমেমাখা ছবি
যশের ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা দিলেন নুসরত
যশের ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা দিলেন নুসরত

Nusrat-Yash: ফের একফ্রেমে ধরা দিলেন ঈশানের বাবা-মা, রইল ‘যশরত’-এর প্রেমেমাখা ছবি

  • পরস্পরের ইনস্টাগ্রামে ধরা দিলেন নুসরত-যশ। রবিবাসরীয় দুপুরে ঈশানের বাবা-মা একফ্রেমে। 

তাঁদের প্রেম এখন খুল্লমখুল্লা। ‘যশরত’ গত কয়েক মাসে টলিপাড়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে। নুসরত জাহান ও যশ দাশগুপ্তর সম্পর্কের সমীকরণ গত এক বছরে যেভাবে পালটেছে তা অবাক করেছে অনেককেই। এসওএস কলকাতার সেটে ‘বিবাহিতা’ নুসরতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে যশ দাশগুপ্তর। তখন নুসরত-নিখিলের সম্পর্ক টালমাটাল। মাস কয়েক যেতে না যেতেই নিখিলের বাড়ি ছেড়ে পাকাপাকিভাবে বেরিয়ে আসেন নুসরত। 

যদিও নুসরত-নিখিলের সম্পর্কের ভাঙান মাসখানেক টের পায়নি সংবাদমাধ্যম। চলতি বছর জানুয়ারিতে প্রথম জানা যায়, রাজস্থানে একাকী সময় কাটাচ্ছেন যশ-নুসরত। তারপর থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙন নিয়ে তোলপাড় মিডিয়ায়। তুরস্কের বোদরুমে যে রূপকথার বিয়ের ঝলক দেখেছিল সকলে তা বছর ঘুরতে না ঘুরতেই দুঃস্বপ্নে পরিণত হবে তা কে জানত?

যশ দাশগুপ্ত এখন নুসরতের সহবাস সঙ্গী, তাঁর সন্তানের পিতা- এই সত্যিটা আর কারুর অজানা নয়। নুসরতের ঘনিষ্ঠমহল তো এমনও বলে গত বছরেই নাকি বিয়ের পর্ব সেরে ফেলেছেন দুজনে। সেই নিয়ে অবশ্য মুখ খোলেননি বসিরহাটের তারকা সাংসদ। সোশ্যাল মিডিয়ায় সময় মিলিয়ে ছবি পোস্ট করেন দুজনে, ছবির প্রেক্ষাপট বলে দেয় স্থান-কাল এক। তবুও সচরাচর একফ্রেমে ধরা দেন না যশ-নুসরত। কিন্তু রবিবাসরীয় দুপুরে যশ দাশগুপ্তর ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা দিলেন নুসরত। 

যশ-নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
যশ-নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

রবিবার, ৩রা অক্টোবর নুসরতের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন। সেই উপলক্ষ্যেই শুভেচ্ছা জানাতে প্রভা ও নুসরতের সঙ্গে একটি ছবি পোস্ট করেন যশ। পরে সেই ছবি নিজের স্টোরিতে শেয়ার করেন নুসরত। কোনও পার্টিতে তোলা এই ছবিতে কালো পোশাকে ধরা দিলেন যশ ও নুসরত। হাসিমুখে ছবির জন্য পোজ দিয়েছেন তিনজনেই। 

এক মাসের ছেলেকে সামলে ইতিমধ্যেই ছবির শ্যুটিংয়ে ফিরেছেন নুসরত। গত শুক্রবার থেকে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শ্যুটিং শুরু করেছেন নুসরত। অন্যদিকে গত মাসেই চট জলদি ‘চিনে বাদাম’ ছবির কাজ শেষ করেছেন যশ দাশগুপ্ত। 

 

বন্ধ করুন