বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Dasgupta: ফানুস ওড়াতে গিয়ে হিমশিম খাচ্ছে যশ, খেলল ‘ক্যাচ ক্যাচ’! কমেন্ট ‘বোনুয়া’ মিমির
ফানুস ওড়াতে গিয়ে নাজেহাল যশ। (ছবি-ইনস্টাগ্রাম)
ফানুস ওড়াতে গিয়ে নাজেহাল যশ। (ছবি-ইনস্টাগ্রাম)

Yash Dasgupta: ফানুস ওড়াতে গিয়ে হিমশিম খাচ্ছে যশ, খেলল ‘ক্যাচ ক্যাচ’! কমেন্ট ‘বোনুয়া’ মিমির

  • দুই ছেলে আর বর্তমান স্ত্রী নুসরতকে নিয়ে দিওয়ালি কাটল যশ দাশগুপ্তের।

দীপাবলি আর কালীপুজোর রাত যে জমিয়ে উপভোগ করেছেন যশ দাশগুপ্ত আর নুসরত জাহান, তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাচ্ছে। এক তো কালীপুজোর রাতেই প্রথমবার দুই ছেলের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। সঙ্গে আবার বেগুনি রঙের পোশাকে সেজেছিল গোটা পরিবার। যেই পরিবারের অংশ এখন বর্তমান স্ত্রী নুসরত ও আগের পক্ষের বড় ছেলে রিয়াংশ। 

শুক্রবার ফানুস ওড়ানোর একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যশ দাশগুপ্ত। যেখানে দেখা যাচ্ছে হাতের ফানুস কিছুতেই আকাশে উড়তে রাজি না! বারবার নেমে আসছে নীচে। আর ফের সেটাকে আকাশে ছেড়ে দিচ্ছেন যশ। বার পাঁচেকের চেষ্টার পর ফানুশ ওড়ে আকাশে।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে যশ লিখেছেন, ‘যেই পরীক্ষার জন্য পড়াশোনাই করিনি’! যশের এই ভিডিওতে হাসির স্মাইলি দিয়ে কমেন্ট করেছেন নুসরতের ‘বোনুয়া’ মিমি। আর আঙ্কুশ হাজরার প্রেমিকা আভিনেত্রী ঐন্দ্রিলা সেন লিখেছেন, ‘ওয়াও! ফানুস দিয়ে ক্যাচ ক্যাচ খেলা! দারুণ আবিষ্কার। ট্রাই করতেই হবে।’ সঙ্গে বাঁদরের স্মাইলি। আর উত্তরে যশ লিখেছেন, ‘একদম তোমার ট্রাই করা উচিত। কারণ তুমি বাঁদর ভক্ত’!

যশের ভিডিয়োতে মিমি আর ঐন্দ্রিলার কমেন্ট।
যশের ভিডিয়োতে মিমি আর ঐন্দ্রিলার কমেন্ট।

নিজের প্রথম সন্তানকে এতদিন লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন অভিনেতা। এমনকী নুসরতও ছেলে ঈশান হওয়ার পর জানিয়েছিলেন, ছেলের বাবা চাইলেই ছেলের ছবি সামনে আনা হবে। তারপর দিওয়ালি ধামাকা হিসেবেই যেন দুই ছেলের ছবি সামাজিক মাধ্যমে নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নেন যশ। যেখানে দেখা যাচ্ছে দাদার কোলে ঘুম দিচ্ছে ছোট্ট ঈশান। নুসরত অবশ্য ছেলের যে ছবি শেয়ার করেছিলেন তাতে দেখা যাচ্ছিলখ। শুধু চোখে পরেছিল খুদের একমাথা চুল।

বন্ধ করুন