বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: বাংলা নববর্ষে ‘রকস্টার’ হয়ে সামনে এলেন যশ, নায়িকার ভূমিকায় নুসরাত তবে…

Yash-Nusrat: বাংলা নববর্ষে ‘রকস্টার’ হয়ে সামনে এলেন যশ, নায়িকার ভূমিকায় নুসরাত তবে…

প্রকাশ্যে ‘রকস্টার’-এর ফার্স্ট লুক

এক হাতে বন্দুক, অন্য হাতে গিটার- পয়লা বৈশাখে যশের ‘রকস্টার’ লুক এল প্রকাশ্যে। 

এক হাতে গিটার, অন্যহাতে বন্দুক- পয়লা বৈশাখের দিন ঠিক এই লুকেই পাওয়া গেল যশ দাশগুপ্তকে। সদ্য মা-কে হারিয়েছেন অভিনেতা। দিন কয়েক সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন। তবে শুক্রবার ইনস্টাগ্রামে নিজের আসন্ন ছবি ‘রকস্টার’-এর ফার্স্ট লুক পোস্টার ভাগ করে নিয়েছেন তিনি। সেখানে যশের মারকাটারি লুক দেখে হতবাক অনেকেই।

এর আগে রণবীর সিং-কে ‘রকস্টার’ হিসাবে পর্দায় দেখেছে দর্শক, এবার পালা যশের। তবে দুই ‘রকস্টার’-এর মধ্যে যে কোনও মিল নেই, তা স্পষ্ট বলে দিচ্ছে ছবির ফার্স্ট লুক। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অংশুমান প্রত্যুষ। এর আগে ‘এসওএস কলকাতা’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। অন্যদিকে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রযোজিত এই ছবির নায়িকা নুসরাত ফারিয়া। হ্যাঁ, এবার ওপার বাংলার নুসরাতের সঙ্গে জুটিতে দেখা যাবে যশকে।

কী বলছে ছবির ফার্স্ট লুক? অবিন্যস্ত চুল, গালে কাটা দাগ। পরনে ছেঁড়া জিনস, টি-শার্ট আর জ্যাকেট। পায়ের কাছে পড়ে আছে লাশ। গাড়ির বনেটের উপর বসে থাকা রকস্টার যশের একহাতে গিটার, অন্যহাতে বন্দুক।

এই চরিত্র নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে যশ জানিয়েছেন, ‘রকস্টারে নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছি পুরোদমে। আমাকে রেডি করতে প্রায় ৩ ঘন্টা সময় লাগত প্রতিদিন। জ্যামি হল এমন একটা ছেলে যে নিয়মে বিশ্বাস রাখে না। ওর জীবন কেমনভাবে বদলে যায়, সেটাই এই ছবির গল্প’।

যশের এই লুকে মুগ্ধ তাঁর মনের মানুষ নুসরত জাহানও। সোশ্যাল মিডিয়ায় যশের এই লুক শেয়ার করে শুভেচ্ছা বার্তা লিখেছেন ঈশানের মা।

নুসরত লেখেন, ‘সবাই ভালোবাসা জানাও, পুরো টিমের জন্য রইল অনেক শুভেচ্ছা’। কবে মুক্তি পাবে ‘রকস্টার’ তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত পাকা হয়নি, তবে চলতি বছরই মুক্তি পাওয়ার কথা এই ছবির। পরবর্তীতে যশকে দেখা যাবে ‘চিনে বাদাম’ ছবিতে, ২৭ মে মুক্তি পাবে সেই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 4/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.